খেলাধূলা

আইপিএল ছেড়ে দেশে ফিরলেন লিটন

  প্রতিনিধি ২৮ এপ্রিল ২০২৩ , ১১:০৪:২২

শেয়ার করুন

পারিবারিক কারণে সাকিব আল হাসান আগেই নাম প্রত্যাহার করে নিয়েছিলেন আইপিএল থেকে। এবার একই কারণে মাঝপথে দেশে ফিরলেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা লিটন দাস।

শুক্রবার (২৮ এপ্রিল) লিটন দেশে ফেরেন। কলকাতা নাইট রাইডার্স এক বিজ্ঞপ্তি দিয়ে লিটনের ফেরার বিষয়টি নিশ্চিত করেছে।

জরুরি পারিবারিক মেডিকেল ইমার্জেন্সির কারণে লিটন দাসকে আজ বাংলাদেশে ফিরতে হয়েছে। এই কঠিন সময়টি কাটিয়ে উঠতে তাকে এবং তার পরিবারের প্রতি আমাদের শুভ কামনা রইলো।’

গেল ৯ এপ্রিল আইপিএল খেলতে দেশ ছেড়েছিলেন লিটন কুমার দাস। ১৮ দিনের মাথায় আইপিএল ছেড়ে দেশে ফিরেছেন তিনি। নিজের প্রথম আইপিএল অবশ্য রাঙাতে পারেননি এই ডানহাতি উইকেটরক্ষক ব্যাটসম্যান।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। ব্যাট হাতে চার মেরে রানের খাতা খুললেও আউট হয়েছেন বাজেভাবে। ২০ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষের ম্যাচে জ্যাসন রয়ের সঙ্গে ইনিংসের গোড়াপত্তন করতে নেমে ৪ বলে ৪ রান করে আউট হয়েছিলেন।

শুধু ব্যাট হাতে নয় উইকেটের পেছনেও ছিলেন বিবর্ণ। মিস করেছেন ক্যাচ, করতে পারেননি নিশ্চিত স্টাম্পিংও। ওই ম্যাচে কলকাতা হেরেছিল ৪ উইকেটে। দিল্লি পেয়েছিল প্রথম জয়। এরপর আর সুযোগ পাননি কোনো ম্যাচে। এবার ফিরলেন দেশেই।

আয়ারল্যান্ড সিরিজের স্কোয়াডে থাকায় তার সরাসরি ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল ৫ মে। সেই সিরিজের প্রস্তুতির লক্ষ্যে বাংলাদেশ এখন ক্যাম্প করছে সিলেটে। তিনদিনের ক্যাম্প শেষ হবে কাল। লিটন দলের সঙ্গে ইংল্যান্ডে যাবেন কিনা তা এখন পর্যন্ত নিশ্চিত না।


শেয়ার করুন