বিনোদন

জয় ও বীরের সঙ্গে যেমন কাটল শাকিবের ঈদ

  প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২৩ , ১১:৪৭:৩৯

শেয়ার করুন

এবারের ঈদ উদযাপনের বিষয়ে গণমাধ্যমকে শাকিব জানান, ঈদের দিন সকালে বারিধারার মসজিদে ঈদের নামাজ শেষ করে বাসায় ফিরে মায়ের হাতে বানানো কয়েক পদের সেমাই নিয়ে ঈদের খাওয়া দাওয়ার পর্ব শুরু হয়। এরপর খাওয়া হয় পছন্দের মোরগ–পোলাও। এরপর আসে দুই ছেলে।

স্টার কিড জয় ও বীরের ব্যাপারে শাকিব–ভক্ত, শুভাকাঙ্ক্ষী আর সাধারণ মানুষের আগ্রহের কমতি নেই। দুই সন্তান তাদের মায়ের কাছে থাকলেও বাবার সঙ্গেও দারুণ সময় কাটায়।

সকালে পৌঁছায় বড় ছেলে আব্রাহাম খান জয়। ঘুমে থাকা বাবা শাকিবকে ডেকে তোলে জয়। এরপর দুজন নিজেদের মতো করে সময় কাটায়।

সন্ধ্যার পর বাবা শাকিব খানের সঙ্গে দেখা করতে এসেছিল ছোট ছেলে শেহজাদ খান বীরও। তিন বছর বয়সী বীর বাবার দেওয়া পায়জামা-পাঞ্জাবি পরেই এসেছিল।

শাকিব জানান, ‘আব্রাহাম তো বড় হচ্ছে। ওর কৌতূহল অনেক। নানা ধরনের প্রশ্ন করে। অনেক কিছু জানতে চায়। ওর এসব প্রশ্নের উত্তর দিতে আমারও বেশ ভালো লাগে। ঈদের দিন বাবা–ছেলের সুন্দর সময় কেটেছে। আর শেহজাদ তো এখনো ছোট। নিজের মতো করে খেলাধুলা করতে পছন্দ করে। গেমস বেশি পছন্দ করে। আর গাড়ি চালায়। বীর যখন এসব করে, তখন আমি সঙ্গ দিয়ে থাকি। সময়টা দারুণ কাটে।’

এবারের ঈদে এসেছে শাকিব খানের ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমা। তপু খান পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তার সাবেক স্ত্রী শবনম বুবলী।


শেয়ার করুন