রাজনীতি

দাদীর সাথে ঈদ করতে দুই নাতনী ঢাকায়

  প্রতিনিধি ২০ এপ্রিল ২০২৩ , ১১:২৩:০৭

শেয়ার করুন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়ে এখন ভালো। বাসা থেকেই তার স্বাস্থ্যের নানা পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসা চলছে। বিএনপির চেয়ারপারসন এর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান দুই মেয়েকে নিয়ে ঢাকায় এসেছেন। বিএনপি ও খালেদা জিয়ার পারিবারিক সূত্রে এ তথ্য জানা গেলেও আনুষ্ঠানিকভাবে তারা কিছু জানায়নি।
তবে দুই নাতনি ও পুত্রবধূ নিয়ে বিএনপি চেয়ারপারসন এবারের ঈদুল ফিতর উদযাপন করবেন। বিএনপি’র একটি সূত্র জানায়, বৃহস্পতিবার (২০ এপ্রিল) বেলা পৌনে দুইটার দিকে খালেদা জিয়ার দুই নাতনি জাফিয়া রহমান ও জাহিয়া রহমান বিমানবন্দর থেকে সরাসরি তার গুলশান এলাকার বাসভবনে প্রবেশ করেন। দুই মেয়ের সঙ্গে রয়েছেন, তাদের মা শর্মিলা রহমান সিঁথি।

তারা সবাই খালেদা জিয়ার সঙ্গে ঈদ করার জন্যে ঢাকায় এসেছেন। এছাড়া শর্মিলা রহমানের মাও ঢাকায় থাকেন। তিনি দীর্ঘ দিন ধরে অসুস্থ। দু’মেয়ে নিয়ে তার বাসাতেও যাবেন সিথীঁ। যদিও রমজানের প্রথম দিকে শর্মিলা রহমান একা ঢাকায় এসে আবার লন্ডনে ফিরে যান।

এক এগারো সরকারের সময় স্বামী কোকোর সঙ্গে মালয়েশিয়ায় যান শর্মিলা। ২০১৫ সালে কোকোর মৃত্যুর পর দুই মেয়েকে নিয়ে লন্ডনে চলে আসেন তিনি। কোকোর বড় ভাই তারেক রহমানের তত্ত্বাবধানে লন্ডনেই অবস্থান করছেন তিনি।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content