সারাদেশ

দেশ-বিদেশে সকল কে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ড.খন্দকার মোশাররফ

  প্রতিনিধি ২২ এপ্রিল ২০২৩ , ১:৪৯:৩৫

শেয়ার করুন

বিসমিল্লাহির রাহমানির রাহীম

প্রিয় ভাই ও বোনেরা,
আসসালামু আলাইকুম।
ঈদ মানে আনন্দ,ঈদ মানে খুশি।
আত্মসংযম ও ত্যাগের মহিমান্বিত মাস পবিত্র মাহে রমজান বিদায় নিয়েছে।দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমাদের দ্বারপ্রান্তে সেই মাহেন্দ্রক্ষণ। আনন্দের বারতা নিয়ে এলো খুশির ঈদ।
‘পবিত্র ঈদুল ফিতর’।
দাউদকান্দি,মেঘনা,তিতাস ও হোমনা উপজেলাসহ দেশ-বিদেশে বসবাসরত বিএনপির অসংখ্য নেতা-কর্মী, সকল শ্রেণি-পেশার শুভাকাঙ্ক্ষী,সুহৃদ এবং শুভানুধ্যায়ীকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি ও আমার পক্ষ থেকে জানাচ্ছি- পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। ‘ঈদ মোবারক’। ঈদের শুভেচ্ছা গ্রহণ করুন। ‘পবিত্র ঈদ’ আপনাদের জীবনে বয়ে আনুক- অনাবিল, সুখ,শান্তি ও প্রগতি।পরিবারের সদস্যদের নিয়ে আনন্দ উচ্ছ্বাসে কাটুক বর্তমান এবং আগামী দিনগুলো।

সিয়াম সাধনার সংযম ও ত্যাগের শিক্ষা চারিত্রিক উন্নতির অনন্য প্রশিক্ষণ। এই মহান শিক্ষা ব্যক্তি এবং পারিবারিক জীবনে অনুসরণ করতে পারলে আমাদের সমাজ হবে- আরও সুন্দর, পাপ ও পঙ্কিলতামুক্ত।

আমরা এমন এক সময়ে ঈদ আনন্দ উদযাপন করতে যাচ্ছি,
যখন কোথাও কোন স্বস্তি নেই।দেশে গণতন্ত্র নেই। আইনের শাসন নেই। মানবাধিকার নেই। সরকারের সীমাহীন দুর্নীতি, লুটপাট ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কষাঘাতে জনজীবন দূর্বিষহ।খেটে খাওয়া মানুষ দুইবেলা ঠিকমতো খেতে পায় না।
তবু্ও একটি সুন্দর গণতান্ত্রিক দেশ গড়ার স্বপ্নে বিভোর এই জাতি। ইস্পাতকঠিন গণঐক্য গড়ার মাধ্যমে চলমান আন্দোলনকে আরও বেগবান করে আমাদের এগিয়ে যেতে হবে।
জনগণের ত্যাগ, প্রতিবাদ ও আন্দোলন কখনও বৃথা যায়নি। এবারও বৃথা যাবে না,ইনশাআল্লাহ্। জনতার বিজয় অনিবার্য।

আমার জন্য দোয়া করবেন, সর্বশক্তিমান আল্লাহ যেনো আমাকে সুস্থ রাখেন, আগামী দিনগুলোতে আপনাদের পাশে থেকে যাতে কাজ করতে পারি।পরিবারের সবাইকে নিয়ে আপনারা সুস্থ থাকুন,ভালো থাকুন, নিরাপদ থাকুন। আল্লাহ আমাদের সহায় হোন, আমিন।

শুভেচ্ছাসহ—–
বীর মুক্তিযোদ্ধা
ড. খন্দকার মোশাররফ হোসেন
সিনিয়র সদস্য,স্থায়ী কমিটি,বিএনপি
ও সাবেক মন্ত্রী।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content