রাজনীতি

আ’লীগ দেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধ ধ্বংস করে দিয়েছে-জামায়েত ইসলামী

  প্রতিনিধি ৭ মে ২০২৩ , ৮:০০:২৫

শেয়ার করুন

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি মাহফুজুর রহমান বলেছেন, সরকার অবৈধ ক্ষমতাকে দীর্ঘায়িত করার জন্যই দেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধ ধ্বংস করে দিয়েছে। তারা আবারো তামাশা ও ভাঁওতাবাজির নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার দিবাস্বপ্নে বিভোর। আর সে স্বপ্ন বাস্তবায়নের জন্যই আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান সহ জামায়াতের শীর্ষনেতাদের অন্যায়ভাবে কারারুদ্ধ করে রেখেছে। তিনি সরকারকে অবিলম্বে পদত্যাগ করে কেয়ারটেকার সরকারে হাতে ক্ষমতা হস্তান্তর ও আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান সহ সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় সরকারকে জনগণের কাছে জবাবদিহি করতে হবে।
আজ রাজধানীতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের তেজগাঁও থানা উত্তর আয়োজিত ইউনিট দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। থানা আমীর হাফেজ আহসান উল্লাহর সভাপতিত্বে ও সেক্রেটারি রাসিবুল হক নাসিফের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য ও প্রচার সম্পাদক মু. আতাউর রহমান সরকার। উপস্থিত ছিলেন থানা কর্মপরিষদ মুজিবুর রহমান ও এনামুল হক প্রমুখ।

তিনি বলেন, ইসলামী আন্দোলনের পথচলা কখনো নির্বিঘ্ন ছিলো না; এখনো নয়। তাই বাতিলের সকল জুলুম-নির্যাতন ও বাধা-প্রতিবন্ধকতা উপেক্ষা করেই দ্বীন বিজয়ী করার জন্য সকলকে ময়দানে সক্রিয় ভূমিকা পালন করতে হবে। তিনি ইসলামের বিজয়কে তরান্বিত করার জন্য আন্দোলনের কর্মীদেরকে ঘরে ঘরে দাওয়াত পৌঁছানোর আহবান জানান।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content