জাতীয়

আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৩ উপলক্ষে নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৪ মে ২০২৩ , ৩:৫৫:১৭

শেয়ার করুন

আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৩ উপলক্ষে নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠিত

অদ্য ২৪/০৫/২০২৩ খ্রিঃ তারিখে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোল্যা নজরুল ইসলাম, বিপিএম(বার), পিপিএম (বার) এর সভাপতিত্বে শহীদ বরকত স্টেডিয়ামে আগামী ২৫শে মে অনুষ্ঠিতব্য গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০২৩ উপলক্ষে সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা উপলক্ষে মোতায়েনকৃত সকল অফিসার ও ফোর্সের উদ্দেশ্যে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

উক্ত ব্রিফিং প্যারেডে পুলিশ কমিশনার মহোদয় অফিসার এবং ফোর্সদের উদ্দেশ্যে বলেন, পেশাদারিত্বের সাথে নিজেদের দায়িত্ব পালন করতে হবে। সকলকে বিচক্ষণতার সাথে যেকোন উদ্ভুত পরিস্থিতি মোকাবেলা করতে হবে। ভোটকেন্দ্রে নিয়োজিত অফিসার ও ফোর্সগণের দায়িত্ব সর্বোচ্চ সতর্কতার সাথে পালন করতে হবে এবং সকল বিধিনিষেধ মেনে চলতে হবে। তিনি আগত ভোটার বিশেষ করে মহিলা ভোটারদের সাথে ভালো ব্যবহারের কথা গুরুত্ব দেন। তিনি বলেন নির্বাচনে সার্বক্ষণিক তদারকিতে থাকবে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্ন করা সাংবিধানিক দায়িত্ব। ডিউটি তে কোন নেগলেন্সি অথবা দ্বায়িত্বে অবহেলায় ছাড় দেওয়া হবে না মর্মে উল্লেখ করেন।

উক্ত ব্রিফিং প্যারেডে আরও উপস্থিত ছিলেন জনাব ফরিদুল ইসলাম, রিটার্নিং অফিসার, জনাব আনিসুর রহমান, জেলা প্রশাসক, গাজীপুর জেলা, জনাব মোঃ জিয়াউল হক, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ), ৬৩ বিজিবি ব্যাটালিয়ন, গাজীপুর এর প্রতিনিধি, আনসার এর প্রতিনিধিসহ বিভিন্ন ইউনিট এর ঊর্ধ্বতন কর্মকর্তাগন এবং প্রিন্ট ও ইলোকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content