সারাদেশ

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল তার বাবার খুনিদের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবি জানান

  প্রতিনিধি ৮ মে ২০২৩ , ৮:১৩:০২

শেয়ার করুন

গাজীপুরের প্রয়াত জনপ্রিয় সংসদ সদস্য শহীদ আহসান উল্লাহ মাস্টারের ছেলে ও যুব এবং ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল তার বাবার খুনিদের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবি জানিয়ে বলেছেন, এ রায় কার্যকর হলে ভবিষ্যতে আর কেউ খুনের রাজনীতি করার সাহস পাবে না। শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৯তম শাহাদতবার্ষিকী উপলক্ষে নগরের হায়দরাবাদ এলাকায় মরহুমের গ্রামের বাড়িতে আয়োজিত স্মরণসভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেছেন।
এ সভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। এ সময় তিনি বলেন, আগামী ২৫শে মে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন। ওই নির্বাচনে শহীদ আহসান উল্লাহ মাস্টারের এলাকায় নৌকাকে বিজয়ী করতে হবে। এ সময় অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সাংগঠনিক সম্পাদক এইচ এম কামাল হোসেন, সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি, ইকবাল হোসেন সবুজ, সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য শামসুন্নাহার, মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খান, সাধারণ সম্পাদক আতাউল্লাহ মণ্ডল। দিবসটি পালন উপলক্ষে কোরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিল, কবরে পুষ্পস্তবক অর্পণসহ নানা অনুষ্ঠানের মাধ্যমে গাজীপুরে পালিত হয়েছে। অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সরকারি বেসরকারি সংস্থা ও প্রতিষ্ঠানের প্রতিনিধিসহ এলাকাবাসী অংশগ্রহণ করে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।
উল্লেখ্য, ২০০৪ সালের ৭ই মে বিএনপি নেতৃত্বাধীন চারদলীয় জোট সরকারের আমলে টঙ্গীতে এক প্রকাশ্য জনসভায় গুলি করে জনপ্রিয় সংসদ সদস্য আহসান উল্লাহ মাস্টারকে নির্মমভাবে হত্যা করা হয়।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content