খেলাধূলা

সেরা ফুটবলারের বিতর্কে’ সাবেক সতীর্থ ওজিলের ভোট পাননি রোনালদো

  প্রতিনিধি ৮ মে ২০২৩ , ১২:৩৮:২৮

শেয়ার করুন

রিয়াল মাদ্রিদে একসঙ্গে খেলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো ও মেসুত ওজিল। এক ড্রেসিংরুম শেয়ার করে, একই দলের জন্য কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করে দুই তারকার মধ্যে গভীর বন্ধুত্বও তৈরি হয়েছিল। তবে ‘সেরা ফুটবলারের বিতর্কে’ সাবেক সতীর্থ ওজিলের ভোট পাননি রোনালদো। সাবেক জার্মান মিডফিল্ডারের পছন্দ আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকা লিওনের মেসিকে। ঘটনার জেরে নাকি ওজিলকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছেন রোনালদো।

কারণ সে বিশ্বকাপ জিতেছে।’
এরপরই ইউরোপের বেশ কয়েক সোশ্যাল মিডিয়ার স্পোর্টস পেজ, ইউটিউব চ্যানেলগুলো খবর দেয়, মেসিকে সেরা হিসেবে বেছে নেয়ায় মেসুত ওজিলকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ঘটনার সত্যতা যাচাইয়ে রোনালদোর ফলোয়িং লিস্টের স্ক্রিনশট প্রতিবেদনে জুড়ে দেয় তারা। যেখানে দেখা যায় ওজিলকে ফলো করছেন না রোনালদো। ‘মেসি ইস্যু’তে সাবেক সতীর্থকে পর্তুগিজ সুপারস্টারের আনফলো করার গুঞ্জনটি নিয়ে বেশ চর্চা হলেও ইউরোপের প্রথম সারির কোনো গণমাধ্যম বিষয়টি নিয়ে কোনো খবর প্রকাশ করেনি। হতে পারে ইনস্টাগ্রামে মেসুত ওজিলকে কখনও ফলোই করেননি রোনালদো।
২০০৯ থেকে ২০১৮ সাল পর্যন্ত রিয়াল মাদ্রিদের হয়ে খেলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ২০১০ থেকে ২০১৩ সাল পর্যন্ত ‘রয়্যাল হোয়াইট’ জার্সি পরেছেন মেসুত ওজিল। অর্থাৎ, সান্তিয়াগো বার্নাব্যুতে দীর্ঘ ৩ বছর ড্রেসিংরুম শেয়ার করেছেন ফুটবল বিশ্বের দুই তারকা খেলোয়াড়।

 


শেয়ার করুন

আরও খবর

Sponsered content