রাজনীতি

স্বাধীনতা বিরোধীরা ক্ষমতায় আসলে বিষ খেয়ে আত্মহত্যা করবো

  প্রতিনিধি ২৮ মে ২০২৩ , ২:০২:৩৯

শেয়ার করুন

১৯৭১ সালে মুক্তিযুদ্ধে ৩০ লাখ মানুষকে নির্মমভাবে হত্যা করে যারা শহীদ করেছে, যারা দুই লাখ নারীর ইজ্জত লুটে নিয়েছে, এরা যদি আবার রাষ্ট্রীয় ক্ষমতায় আসে তাহলে আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে বেঁচে থেকে লাভ কি? বিষ খেয়ে আত্মহত্যা করব।” শনিবার (২৭ মে) বিকেলে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভূটিয়ারকোনা গ্রামে মাস্টার বাড়ীতে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড বিষয়ক ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট প্রার্থনায় এক উঠান বৈঠকে বক্তৃতাকালে এ ঘোষণা দেন ময়মনসিংহের গৌরীপুরের জাতীয় সংসদ সদস্য, প্রবীণ আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

তিনি আরও বলেন, স্বাধীনতা বিরোধীরা দেশ ও জাতির শক্র। তাই রাজাকার-আলবদরের দল বয়কট করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের দলকে নির্বাচিত করুন।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড তৃণমুলের নারী-পুরুষের কাছে তুলে ধরতে ও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে উপজেলার বিভিন্ন গ্রামে উঠান বৈঠক করে আসছেন এই প্রবীণ আওয়ামী লীগ নেতা। এসব উঠান বৈঠকে স্থানীয় নারী-পুরুষ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করছেন। শনিবার ভূটিয়ারকোনা গ্রামের উঠান বৈঠকে তিন হাজারের অধিক নারী-পুরুষ অংশগ্রহন করেন।

আওয়ামী লীগ নেতা আব্দুল জব্বারের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা হাফিজুর রহমান সম্রাটের সঞ্চালনায় এতে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজীব, জেলা পরিষদ সদস্য গোলাম সামদানী খান সুমন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, ইউপি চেয়ারম্যান আল ফারুক, শেখ মুক্তাদির শাহীন সহ প্রমুখ নেতাকর্মী।


শেয়ার করুন