সারাদেশ

খুলনায় কলাগাছ নিয়ে মারামারি, এক নারীর মৃত্যু

  প্রতিনিধি ৩০ জুন ২০২৩ , ৩:৫৪:২২

শেয়ার করুন

খুলনার পাইকগাছায় জমির সীমানায় লাগানো কলাগাছ কাটাকে কেন্দ্র করে মারামারিতে আলেয়া বেগম (৩৫) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ২৮জুন সকালে উপজেলার মাহমুদকাটি গ্রামে। এঘটনায় মৃতের চাচা বাদী হয়ে বৃহস্পতিবার( ২৯জুন) থানায় একটির হত্যা মামলা দায়ের করেছে। মামলায় পুলিশ ওই রাতেই ময়না বেগম (৩৬) নামে এক নারীকে গ্রেফতার করেছে।

এর আগে বুধবার সকালে জমির আইল-সীমানায় একটি কলাগাছ কাটাকে কেন্দ্র করে প্রতিবেশী মফিজুলরা এজন্য আলেয়াকে দোষারোপ করে মফিজুল ও তার স্ত্রী জেসমিন (৩৬) ও তোতা গাজীর স্ত্রী আবিরন বিবি সম্মিলিতভাবে তাকে মারপিট করে। এতে আলেয়া গুরুতর আহত হলে প্রথমে তাকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক অমিত জানান, উপজেলার মামুদ কাটি গ্রামের তোতা গাজীর ছেলে মফিজুল গাজী (৪৫) এর সাথে একই এলাকার মৃত মোজাম সরদারের মেয়ে স্বামী পরিত্যক্তা আলেয়া বেগমের সাথে জমি সংক্রান্তে বিরোধ চলে আসছে। এক পর্যায়ে সীমানায় লাগানো একটি কলাগাছ কাটাকে কেন্দ্র করে তারা সংঘবদ্ধভাবে আলেয়াকে মারপিট করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম হক কথাকে বলেন , ঘটনায় লাশের সুরতহাল রিপোর্ট ও ময়না তদন্তের পর বৃহস্পতিবার রাতে থানায় হত্যা মামলা হয়েছে। ওই রাতেই মামলার ২ নং আসামি ময়না বেগম নামে একজনকে গ্রেফতার করা হয়। শুক্রবার (৩০ জুন) সকালে আটক নারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


শেয়ার করুন