রাজনীতি

দেশে সুষ্ঠু নির্বাচনের একমাত্র বাধা বিএনপি-শেখ পরশ

  প্রতিনিধি ৫ জুন ২০২৩ , ১১:২৮:২৮

শেয়ার করুন

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, দেশে সুষ্ঠু নির্বাচনের একমাত্র বাধা বিএনপি। তারা এখন নামসর্বস্ব একটি দলে পরিণত হয়েছে।

সামনের সব নির্বাচন অবাদ, সুষ্ঠু ও প্রতিযোগিতামূলক হবে বলে মন্তব্য করেছেন যুবলীগ চেয়ারম্যান।

সোমবার (৫ জুন) বিকেলে রাজধানীর শ্যামলি ক্লাব মাঠে ঢাকা-১৩ আসনের ৮ ওয়ার্ডের যুবলীগের ইউনিটের সম্মেলনে সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি।

শেখ ফজলে শামস পরশ বলেন, আগামীতে আপনারা দেশপ্রেমিক ও ত্যাগী নেতৃত্বের নির্বাচন করবেন বলে বিশ্বাস করি। সামনের সব নির্বাচন অবাদ, সুষ্ঠু ও প্রতিযোগিতামূলক হবে। সব নির্বাচনের জন্য প্রস্তুত থাকতে হবে।

তিনি বলেন, ইউনিট সম্মেলনের মাধ্যমে আমাদের মৃণমূল শক্তিশালী করতে হবে। এসব ইউনিট আমাদের অন্য সংগঠনের সঙ্গে সেতুবন্ধন তৈরি করবে।

যুবলীগ চেয়ারম্যান বলেন, যদি ২০০৮ থেকে ২০২৩ সালের যোগাযোগ খাতে উন্নয়ন খেয়াল করেন, তাহলে দেখবেন কি অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।

বাজেট প্রসঙ্গে তিনি বলেন, সরকার গণমুখী বাজেট উপহার দিয়েছে। এছাড়া উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও নির্বাচিত করতে হবে বলেও জানান তিনি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমাদের মাঠে ময়দানে থাকতে হবে। যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে তৈরি থাকতে হবে। এটা সম্ভব হবে যখন আমরা নিজেদের মধ্যে গ্রুপিং বন্ধ করব।

পরশ বলেন, কোনোভাবে জনগণের ওপর সহিংসতা আমরা বর্দাস্ত করব না। যদি সহিংসতা করা হয়, তাহলে যুবলীগও শক্তি প্রদর্শন করতে বাধ্য হবে।

সম্মলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

এছাড়া অন্যদের মধ্যে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দি, ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য সাদেক খানসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content