সারাদেশ

পুলিশকে দেখে নদীতে লাফ, নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার

  প্রতিনিধি ২৩ জুন ২০২৩ , ১০:৩৮:০১

শেয়ার করুন

জুয়া খেলার সময় পুলিশ কে দেখে চারালকাটা নদীতে লাফ দেয় জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তি। নদীতে লাফ দেওয়া পর তাকে আর খুঁজে পাওয়া যায়নি। নিখোঁজের একদিন পরে নদী থেকে ভেসে ওঠে জাহাঙ্গীরের মরদেহ। পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

শুক্রবার (২৩ জুন) সন্ধ্যায় চারালকাটা নদীর বটতলা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

জাহাঙ্গীর আলম নীলফামারী জেলার জলঢাকা উপজেলার টেঙ্গনমারী পাশারীপাড়া এলাকার মৃত নাসির উদ্দীনের ছেলে।

স্থানীয় সুত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার গভীর রাতে জাহাঙ্গীরসহ এলাকার বেশ কয়েকজন যুবক চারালকাটা নদীর বটতলা এলাকায় টাকা দিয়ে তাস খেলছিল। এরকম খবরের ভিত্তিতে তাদের আটক করার চেষ্টা করে পুলিশ। তবে তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। পালানোর সময় জাহাঙ্গীর নদীতে লাফ দেওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজির পরও রাতে জাহাঙ্গীরকে পাওয়া যায়নি। বিকেলে নদীর ধারে তার মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

জলঢাকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুক্তারুল আলম বলেন, ‘গতরাতে কয়েকজন নদীর ধারে তাস খেলছিল এরকম সংবাদ পেয়ে আমরা অভিযান চালাতে যাই। তবে আমরা সেখানে যাওয়ার আগেই তারা পালিয়ে যায়। পালানোর সময় হয়তো ভয়ে নদীতে ঝাঁপ দিয়েছিল ওই ব্যক্তি। আজ স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে আমরা মরদেহ উদ্ধার করেছি। আমরা ধারনা করছি এটি হত্যা হতে পারে। তদন্তে সত্যতা বেড়িয়ে আসবে। তার পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের জন্য লাশ জেলা মর্গে পাঠানো হয়েছে।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content