সারাদেশ

বাংলাদেশের ইতিহাসে নজিরবিহীন উন্নয়ন হয়েছে-জলবায়ুমন্ত্রী

  প্রতিনিধি ১৬ জুন ২০২৩ , ৯:১২:৫৭

শেয়ার করুন

সরকার দেশে যে উন্নয়ন করেছে তা ইতিহাস নজিরবিহীন’
বর্তমান সরকার দেশে যে উন্নয়ন করেছে তা ইতিহাসে নজিরবিহীন বলে মন্তব্য করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশে যে উন্নয়ন করেছে তা দেশের ইতিহাসে নজিরবিহীন। সকল ক্ষেত্রে দেশের এ অভূতপূর্ব উন্নয়ন কেউই অস্বীকার করতে পারবে না। বিরোধী দলগুলো শুধুমাত্র বিরোধিতার কারণেই বিরোধিতা করে থাকে।

শুক্রবার (১৬ জুন) নওগাঁর মহাদেবপুর উপজেলার চান্দা বাজারে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মো. শাহাব উদ্দিন বলেন, বাংলাদেশে বর্তমানে শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশন, সামাজিক নিরাপত্তাসহ সকল ক্ষেত্রে সরকারি সফলতার সুবিধা জনগণ ভোগ করছে। শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ। বাংলাদেশের উন্নয়নের এ ধারাবাহিকতা বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ-২ আসনের সংসদ সদস্য ও আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য মো. ছলিম উদ্দিন তরফদার, বন অধিদপ্তরের প্রধান বন সংরক্ষক মো. আমীর হোসাইন চৌধুরী, মহাদেবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান হাবীব এবং ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান প্রমুখ।

 


শেয়ার করুন

আরও খবর

Sponsered content