সারাদেশ

বাগেরহাটের মোল্লাহাটে ধর্ষণ চেষ্টাকারীর পুরুষাঙ্গ কর্তন

  প্রতিনিধি ৩০ জুন ২০২৩ , ৬:২২:০২

শেয়ার করুন

বাগেরহাটের মোল্লাহাটে নিজের সম্ভ্রম বাচাতে এসকেন মোল্লা (৪৫) নামে এক ধর্ষণ চেষ্টাকারীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে জনৈকা মহিলা।

রোববার দিবাগত রাত ১২ টার দিকে মোল্লাহাট উপজেলার জয়ডিহি গ্রামে এ ঘটনা ঘটে।

ধর্ষণ চেষ্টাকারীর এসকেন মোল্লা উপজেলার জয়ডিহি গ্রামের শাহ-আলী মোল্লার ছেলে।

এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই ভুক্তভোগী নারী।

ভুক্তভোগী ওই নারী (৪০) বলেন, তার প্রতিবেশী এসকেন মোল্লা (৪৫) বেশ কিছু দিন ধরে তাকে উত্যক্ত করছিল। ঘটনার রাতে বাড়িতে স্বামী-সন্তান কেউই না থাকায় ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন তিনি। মধ্যরাতে ঘরের দরজা খুলে ভেতরে ঢুকে তাকে ধর্ষণ চেষ্টা করে এসকেন মোল্লা। তখন বারংবার তাকে ঘর থেকে বের হতে বলাসহ নিজেকে রক্ষার চেষ্টা করেন ওই নারী।

কোনো কিছুতেই নিবারণ করতে না পেরে বিছানার নিচে থাকা ব্লেড দিয়ে পুরুষাঙ্গ কেটে দেন ওই নারী। এরপর প্রাণ বাচাতে লুঙ্গি ও স্যান্ডেল ফেলে দৌড়ে পালায় এসকেন মোল্লা। এ ঘটনায় ওই মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে যথাযথ আইনানুগ ব্যাবস্থা‌ গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিষয়ে এসকেন মোল্লার বাড়িতে যোগাযোগ করা হলে তার বড় ভাই আসাদ মোল্লার স্ত্রী রিনা বেগম বলেন, এসকেন চিকিৎসাধীন আছেন। কোথায় আছেন তা তিনি জানেন না। এছাড়া ওই মহিলা (পুরুষাঙ্গ কর্তনকারী) ভালো না। ওর কয়েকটা বিয়ে হয়েছে বলেও উল্লেখ করেন তিনি। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 


শেয়ার করুন