সারাদেশ

৯ বছরের সন্তানকে পানিতে ডুবিয়ে হত্যা,বাবা গ্রেফতার

  প্রতিনিধি ২৫ জুন ২০২৩ , ৩:২২:০৭

শেয়ার করুন

ফেনীর দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নে নিজের মেয়েকে (৯) পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগে এক বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৫ জুন) দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত বাবা টিপু (৩৭) দাগনভূঞা রাজাপুর ইউনিয়নের জয়নারায়নপুর পদুয়া বাড়ির সন্তান। তিনি এলাকায় টমটম চালান। নিহত শিশুটির নাম জান্নাতুল আরাফা (৯)।

পুলিশ ও পারিবারিক সূত্র থেকে জানা যায়, প্রায় ৯ বছর আগে টিপু ও রুমানা আক্তারের বিবাহবিচ্ছেদ হয়। ওই সময় তাদের একমাত্র সন্তান আরাফার বয়স ছিল ছয় মাস। পরবর্তীতে মেয়ে বড় হয়ে মাঝেমধ্যে বাবার বাড়িতে যেত। মেয়ের ভরণপোষণের জন্য আরাফার মা বাবাকে চাপ দেন। কিন্তু টিপু ফের নতুন বিয়ে করে সংসার শুরু করে। যেখানে ছয় বছর ও তিন মাসের দুই মেয়ে রয়েছে। নতুন সংসারের স্ত্রী-সন্তান ও আরাফার খরচ বহনের বাড়তি চাপে পড়েন টিপু।

এদিকে গত ১৮ জুন আরাফা আবার তার বাবার বাড়িতে যায়। এ সময় টিপু একই দিন দুপুর ৩টার দিকে আরাফাকে গোসল করাতে নিয়ে পানিতে ডুবিয়ে হত্যা করে।

ওসি হাসান ইমাম জানান, গত ১৮ জুন খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছিল। নিহত আরাফার মা ও নানার সন্দেহ ও পুলিশের তদন্তে এ ঘটনা উঠে আসে। রোববার নিহতের মা বাদী হয়ে হত্যা মামলা করেছেন। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদে টিপু ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content