রাজনীতি

আওয়ামী লীগের শান্তি সমাবেশে মানুষের ঢল

  প্রতিনিধি ২৮ জুলাই ২০২৩ , ৯:১৯:৫৫

শেয়ার করুন

রাজধানীর বায়তুল মোকাররম দক্ষিণ গেটে আওয়ামী লীগের তিন অঙ্গ ও সহযোগী সংগঠনের শান্তি সমাবেশে নেতাকর্মীদের ঢল নেমেছে। শুক্রবার দুপুরের পর থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। স্লোগানে স্লোগানে মুখর করে তুলছেন সমাবেশস্থল।

সমাবেশে আসা নেতাকর্মীদের উজ্জীবিত করতে চলছে দেশাত্মবোধক ও দলীয় সংগীত। সমাবেশস্থলে ইতিমধ্যে উপস্থিত হয়েছেন ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের সাবেক ও বর্তমান নেতারা। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাও উপস্থিত হচ্ছেন।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সঞ্চালনা করবেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সুরাপ মিয়া সোহাগ বলেন, শান্তি সমাবেশে নেতাকর্মীদের ঢল নামবে। মানুষ উন্নয়ন ও শান্তির পক্ষে। বিএনপি জামায়াতের নৈরাজ্য দেশবাসী রুখে দেবে। কোনোভাবেই বাংলাদেশকে অস্থিতিশীল করতে দেয়া হবে।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content