জাতীয়

আশুলিয়ায় জোরপূর্বক ইন্টারনেট লাইন দখল করলো আওয়ামিলীগ নেতা

  প্রতিনিধি ১৬ জুলাই ২০২৩ , ৬:৫৮:৫২

শেয়ার করুন

আশুলিয়া প্রতিনিধিঃ আওয়ামী লীগ নেতা জয়ের বিরুদ্ধে জোরপূর্বক ইন্টারনেট লাইন দখলের অভিযোগ উঠেছে।

সাভারের আশুলিয়ায় ছাগল চোরের ভাই আওয়ামী লীগ মোঃ লুৎফর রহমান জয় (৪৫) বিরুদ্ধে এক ব্যাক্তির ইন্টারনেট লাইন জোরপূর্বক দখল করে নেওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (১৫ জুলাই) দুপুরে আশুলিয়ার পবনারটেক এলাকার মোঃ রাসেল তালুকদারের ইন্টারনেট লাইন জোরপূর্বক দখল করার চেষ্টা করে লুৎফর রহমান জয় ও তার সন্ত্রাসী বাহিনীরা।

অভিযুক্ত মো.লুৎফর রহমান জয় (৪৫) আশুলিয়ার মৃত রমিজ উদ্দিনের ছেলে। তিনি নবগঠিত কমিটি আশুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য।

আশুলিয়া থানায় দায়ের করা অভিযোগে উল্লেখ করে রাসেল তালুকদার জানান, কর্তৃপক্ষ্যের অনুমোদন এবং বৈধ কাগজপত্রে রাসেল এন্টার প্রাইজ নামীয় ফাইবার নিয়া নেট লাইন সংযোগ দিয়া আশুলিয়ার পবনারটেক ক্লাবের দক্ষিন পাশে মুরগীর ফার্ম হইতে চুল ফ্যাক্টরী, তালতলা, রুপায়ন নাভানা মাঠ পর্যন্ত সহ আশ পাশের এলাকায় নেট লাইন সংযোগ দিয়া শুরু হইতে দীর্ঘদিন যাবত শান্তিপূর্নভাবে ব্যবসা পরিচালনা করে আসছে। তবে আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান জয় তাকে দীর্ঘদিন ধরেই চাঁদা দাবী করে আসছে। চাঁদার টাকা না দেওয়ায় কিছুদিন যাবত অজ্ঞাত নামা লোকের ছত্রছায়ায় আমার নেট লাইন ব্যবসায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে নেট লাইন সংযোগর অপটিাইল ফাইবার সরাইয়া নেওয়ার জন্য বিভিন্ন ভয়ভীতিসহ প্রান নাশের হুমকি প্রদান করে।

তিনি বলেন, গত ০৯-০৭.২৩ তারিখে লুৎফর রহমান জয় অন্য লোকের মাধ্যমে আমার মালিকানা নেট লাইনের পবনারটেক এলাকা হইত প্রায় ২ কিলোমিটর এলাকা পর্যন্ত (২ হাজার) মিটার মূল অপটিক্যাল ফাইভার লাইন কাটে যাহার বাজার মূল্য ৫০,০০০ টাকা।

এব্যাপারে অভিযুক্ত লুৎফর রহমান জয়ের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, রাসেল তালুকদারের সাথে আমার দীর্ঘ ১২ বছরের ডিস লাইনের ব্যবসা আমি কেন তার নেটের লাইন দখল করতে যাবো। পবনার টেক ক্লাবে এসে তদন্তগ করে দেখেন কে মূল মালিক,কার লাইসেন্সে কে ব্যবসা করতেছে। আমার এই এলাকায় ৩জন ব্যবসায়ী আছে। তারা আলাদা ছিলো বর্তমানে একত্রিত হয়েছি। এটাই রাসেল তালুকদার মানবে না। তাই সে নিজেই ঝামেলা করে উল্টো আমার নামে অভিযোগ দিছে।

এবিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) এমদাদুল হক বলেন, নেটের লাইন জোরপূর্বক দখলের অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্যঃ আশুলিয়ায় আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান জয়ের আপন ছোট ভাই কামরুলেরবিরুদ্ধে প্রতিবেশীর একটি ছাগল চুরি করে জবাই করার অভিযোগে ঐ ঘটনায় ভুক্তভোগী ছাগলের মালিক এক নারী তিনজনের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে গ্রাম্য শালিসে পরে সেটা সমঝোতা করা হয়।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content