জাতীয়

এক সপ্তাহের প্রেমে ৬ লাখ টাকা খোয়ালেন প্রেমিক

  প্রতিনিধি ১১ জুলাই ২০২৩ , ৩:১০:২৩

শেয়ার করুন

 

 

 

সপ্তাহখানেক প্রেম করে মাহমুদুল হাসান জিসান (১৯) নামে এক তরুণের কাছ থেকে ৫ লাখ ৮২ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে এক তরুণীর বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার (১১ জুলাই) চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জিহান সানজিদার আদালতে মামলা করেছেন ভুক্তভোগী মাহমুদুল।

মামলায় মুন্নী আকতার ওরফে জান্নাতুল ফেরদৌস (২৮) নামে একজনকে আসামি করা হয়। তবে তার বিস্তারিত পরিচয় উল্লেখ করা হয়নি।

মামলার বিষয়টি নিশ্চিত করে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট গোলাম মওলা মুরাদ বলেন, আদালত প্রতারণার মামলাটি আমলে নিয়ে পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মামলার অভিযোগে ভুক্তভোগী মাহমুদুল উল্লেখ করেন, গত ১ জুলাই অপরিচিত নম্বর থেকে অজ্ঞাতনামা এক তরুণী ভুক্তভোগীর কাছে ফোন করেন। এসময় তরুণী নিজেকে কক্সবাজারের চকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যানের মেয়ে বলে পরিচয় দেন। এরপর দুজনের মধ্যে বেশ কয়েকবার কথা হয় এবং তাদের মধ্যে এক ধরনের সম্পর্ক গড়ে ওঠে। এসময় ২ জুলাই থেকে ৮ জুলাই তারিখের মধ্যে নানা প্রয়োজনে তরুণী ভুক্তভোগীর কাছ থেকে ৫ লাখ ৮২ হাজার টাকা হাতিয়ে নেন। মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে বিভিন্ন নম্বরে এসব টাকার লেনদেন হয়।

সবশেষ ৮ জুলাই ওই তরুণী ভুক্তভোগীর কাছ থেকে আর ৫০ হাজার টাকা দাবি করেন। তবে ওই ভুক্তভোগী প্রতারণার বিষয়টি বুঝতে পেরে আর টাকা পাঠাননি। এতে করে অভিযুক্ত তরুণী দুজনের ফোনালাপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। পরবর্তীতে ভুক্তভোগী বিষয়টি নিয়ে আদালতে মামলা দায়ের করেন।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content