খেলাধূলা

কয়েক মিনিটেই শেষ বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার ম্যাচের টিকিট

  প্রতিনিধি ২৩ জুলাই ২০২৩ , ২:৩১:০০

শেয়ার করুন

আর্জেন্টিনার হাতে ৩৬ বছর পর শিরোপা উঠার মধ্যদিয়ে শেষ হয়েছে গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত ফুটবল বিশ্বকাপ। পরবর্তী বিশ্বকাপের জন্য অপেক্ষা করতে হবে ২০২৬ সালের জুন-জুলাই পর্যন্ত। আর ঐ আসরে প্রথমবারের মতো হবে ৪৮টি দলের লড়াই। তার জন্য নতুন আঙ্গিকে শুরু হতে যাওয়া এই বিশ্বকাপে জায়গা করে নেয়ার জন্য আগামী সেপ্টেম্বর মাস থেকে শুরু হবে লাতিন আমেরিকা লড়াই।

নতুন আঙ্গিকে শুরু হতে যাওয়া এই বিশ্বকাপে জায়গা করে নেয়ার জন্য আগামী ১২ সেপ্টেম্বর বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা খেলতে যাবে বলিভিয়ার সঙ্গে। আর সেই ম্যাচের জন্য অগ্রিম টিকেট বিক্রি শুরু করে বলিভিয়া ফুটবল ফেডারেশন। যা এক ঘণ্টাতেই শেষ হয়ে যায় সেই ম্যাচের টিকেট।

 

 

ভূপৃষ্ঠ থেকে ৩৬৫০ মিটার উচুতে অবস্থিত হার্নান্দো সাইলস স্টেডিয়াম। সেখানেই আগামী ১২ সেপ্টেম্বর ৪২ হাজার ধারণ ক্ষমতা স্টেডিয়ামে মাঠে নামবে মেসি- ডি মারিয়ারা। এই ম্যাচের টিকিট ছাড়তেই ৮০ শতাংশ বিক্রি হয়ে যায় কয়েক মিনিটের মধ্যেই, এমনটায় জনায় বলিভিয়া ফুটবল ফেডারেশনের এক টুইট বার্তায়।

 

 

এদিকে মেসি-ডি মারিয়াদের সঙ্গে এখন পর্যন্ত ৪০ বার আন্তর্জাতিক ফুটবল ম্যাচে দখা হয়েছে বলিভিয়ার। যেখানে ২৮ ম্যাচ জিতেছে আর্জেন্টিনা, ৭টি বলিভিয়া। ড্র হয়েছে ৫ ম্যাচ। ২০২০-এ সর্বশেষ লা পাজে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ২-১ গোলে জিতেছিল মেসিরা।

অন্যদিকে মেসির আর্জেন্টিনা ২০২৬ বিশ্বকাপের বাছাইপর্ব শুরু করবে ৪ সেপ্টেম্বর ইকুয়েডরের সঙ্গে ম্যাচ দিয়ে। ওই দিনই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের মাঠে নামবে বলিভিয়ার বিপক্ষে।

 


শেয়ার করুন

আরও খবর

Sponsered content