সারাদেশ

চুয়াডাঙ্গায় দ্বিতীয় দিনে অনশনে ৩ জন অসুস্থ, তবুও দাবিতে অনড়

  প্রতিনিধি ১৯ জুলাই ২০২৩ , ২:৪৫:২৭

শেয়ার করুন

জেলা প্রতিনিধি:-২৫০ শয্যা বিশিষ্ট চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পূর্ণাঙ্গ চালুর দাবিতে দ্বিতীয় দিনের মত আমরণ অনশন চালিয়ে যাচ্ছেন মুক্তিযোদ্ধা সন্তান সংসদ চুয়াডাঙ্গা জেলা শাখার নেতারা। এতে তিনজন অসুস্থ হওয়ার খবর পাওয়া গেছে। তবে চিকিৎসা শেষে তাদের শরীরে স্যালাইন দিয়ে অনশন চালিয়ে যেতে দেখা গেছে।

অসুস্থ ব্যক্তিরা হলেন, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ চুয়াডাঙ্গা জেলা শাখার সদস্য সচিব বখতিয়ার হোসেন জোয়ার্দ্দার, যুগ্ম আহ্বায়ক আলিফ জোয়ার্দ্দার, সদর উপজেলার সদস্য সচিব শাহাজান আলী ও সদস্য জান্টু মিয়া।

 

বখতিয়ার হোসেন জোয়ার্দ্দার হক কথাকে বলেন আজ দু’দিন যাবত অনশন করছি। আমি সহ ৩ জন অসুস্থ হয়ে পড়েছি। চিকিৎসা নিয়েছি। তবুও অনশন চালিয়ে যাচ্ছি। সরকারের পক্ষ থেকে এখনও কোন সাড়া মেলেনি। যতক্ষণ পর্যন্ত সুসংবাদ না শুনব ততক্ষণ পর্যন্ত অনশন ভাঙব না। প্রয়োজন হলে অনশন করতে করতে জীবন দিয়ে দিব।

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ২৫০ শয্যা বাস্তবায়নের দাবিতে আমরণ অনশন

মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের চুয়াডাঙ্গা জেলা শাখার আহ্বায়ক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান গরীব রুহানী মাসুম বলেন, গতকাল মঙ্গলবার (১৮ জুলাই) সকাল থেকে হাসপাতাল চত্বরে আমরণ অনশন শুরু করেছি। আজ বুধবার বিকেল ৪টা পর্যন্ত পানিও খাইনি। অনশনে থাকা ৩ জন অসুস্থ হয়ে মৃত্যুর দিকে ধাবিত হচ্ছেন। আমার শরীরও ধীরে ধীরে নিস্তেজ হয়ে পড়ছে। আমরা বাঁচব কি মরব জানি না। এখনো কেউ আমাদের আশ্বাস দেয়নি। আমাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত আমরা অনশন ভাঙব না।

 

উল্লেখ্য, মঙ্গলবার (১৮ জুলাই) সকাল থেকে হাসপাতাল চত্বরে প্রয়োজনীয় অবকাঠামো, চিকিৎসক ও জনবলসহ ২৫০ শয্যা বিশিষ্ট চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পূর্ণাঙ্গভাবে চালুর দাবিতে আমরণ অনশন শুরু করেছেন মুক্তিযোদ্ধা সন্তান সংসদ চুয়াডাঙ্গা জেলা শাখার নেতারা।

 


শেয়ার করুন

আরও খবর

Sponsered content