জাতীয়

জনগণের দুর্ভোগ সৃষ্টি করলে পুলিশ তাদের অর্পিত দায়িত্ব পালন করবেই-স্বরাষ্ট্রমন্ত্রী

  প্রতিনিধি ২৯ জুলাই ২০২৩ , ২:২২:০২

শেয়ার করুন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আজকে পুলিশ বীরত্বের সঙ্গে সন্ত্রাস মোকাবেলা করছে। ২০১৪ সালে অগ্নি সন্ত্রাসের জন্য ডাক দিয়েছিলেন তখনকার চেয়ারপারসন খালেদা জিয়া। মানুষ থেকে শুরু করে জীবজন্তু এই অগ্নি সন্ত্রাস থেকে বাদ যায়নি। গাড়ি ভাংচুর, আগুন, মানুষকে পুড়িয়ে দগ্ধ করা সব কিছুই আপনারা লক্ষ্য করেছেন।

শনিবার বিকালে বিএনপি-পুলিশ সংঘর্ষে আহত পুলিশ সদস্যদের দেখতে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, বিএনপি জনগণের দুর্ভোগ সৃষ্টি করতে বিভিন্ন কর্মসূচি দিয়ে যাচ্ছে। গতকালও তারা বড় একটি কর্মসূচি করেছেন। সারাদেশ থেকে নেতাকর্মীদের ঢাকায় এনে জড়ো করেছেন। আমরা বলে আসছি, রাজনৈতিক দলগুলো কর্মসূচি করবে তাতে আমাদের কোন বাঁধা নেই। যখন তারা জনগণের দুর্ভোগ সৃষ্টি করবে, জানমাল ক্ষতি করবে কিংবা আহত বা হত্যার চেষ্টা করবে, গাড়ি ভাংচুর করবে সেখানে নিরাপত্তা বাহিনী তাদের যে অর্পিত দায়িত্ব সেটা তারা পালন করবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আজকে তারা ঢাকাকে সারা বাংলাদেশ থেকে বিচ্ছিন্ন করে দেয়ার জন্য একটা কর্মসূচি দিয়েছেন। যদিও বলেছেন তারা অবস্থান করবেন কিন্তু অবস্থান করেও তারা বসে থাকেনি। তারা বিভিন্ন জায়গায় অবস্থান নিয়ে রাস্তা বন্ধ করে দিয়েছেন।

তিনি আরও বলেন, পুলিশ দায়িত্বপালন করতে গিয়ে এই পর্যন্ত ৩১ জন এই হাসপাতালে চিকিৎসাসেবা নিয়েছেন।

আরও কয়েকটা হাসপাতালে চিকিৎসাসেবা নিয়ে অনেকে বাড়ি ফিরে গিয়েছেন।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content