খেলাধূলা

ডাক্তার দেখাতে ইংল্যান্ড যাচ্ছেন তামিম

  প্রতিনিধি ১১ জুলাই ২০২৩ , ৩:২৯:৩৬

শেয়ার করুন

 

 

 

শেষ কয়েকদিনে তামিম ইকবাল ইস্যুতে ক্রিকেট পাড়া ছিল উত্তাল। কেননা গেল ৬ জুলাই আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে গিয়েছিলেন ওয়ানডে অধিনায়ক। তবে ২৮ ঘন্টা পর আবারও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক শেষে অবসর ভেঙে ক্রিকেটে ফেরেন তিনি।

অবসর ভাঙলেও মাঠের ক্রিকেটে ফিরতে সময় চেয়েছিলেন মাস দেড়েক। কেননা এই সময়ে নিজের ফিটনেস এবং কোমরের যে চোট রয়েছে সেটা সারিয়ে তুলে ফিট হয়েই দলে ফিরতে চান তিনি। আর সেই লক্ষ্যেই লন্ডনে চিকিৎসকের শরণাপন্ন হচ্ছেন তামিম।

 

 

তামিম প্রসঙ্গে আজ বিসিবির ক্রিকেট অপরারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘তামিম দুবাই যাচ্ছে, ১৬ তারিখে। ওখান থেকে ২৫-২৬ তারিখ ইংল্যান্ডে যাবে। লন্ডনে দুইটা মেডিকেল সেন্টারে তার সাথে এপয়নমেন্ট হয়েছে। সেখানে চিকিৎসক দেখাবে। ওখান থেকে কি হয় না হয় সে আপডেট দিবে বলে জানিয়েছে।’

‘এর মাঝে আমরা ২৫-২৬ জনের একটা প্রাথমিক স্কোয়াড দিব। তো সে ওখান (ইংল্যান্ড) থেকে আপডেট জানাবে, মেডিকেল রিপোর্ট দেখে বলতে পারবে।’-তিনি আরও যোগ করেন।

তামিম যদি এশিয়া কাপ দিয়ে দলে ফেরেন, তাহলে তিনিই কি অধিনায়ক থাকবেন? এমন প্রশ্নে জালাল ইউনুস বললেন, ‘আগে আসুক, আমরা আলোচনা করছি তার সঙ্গে। তার ফিটনেসের ব্যাপার আছে। সে বলেছি আমি আসি। তারপরে এগুলো নিয়ে আলাপ করব।’

 


শেয়ার করুন

আরও খবর

Sponsered content