সারাদেশ

দাড়ি কামাতে দেরি হবে বলায় নাপিতকে পিটিয়ে আহত করলেন আ’লীগ নেতা!

  প্রতিনিধি ৫ জুলাই ২০২৩ , ২:১৭:৪২

শেয়ার করুন

জেলা প্রতিনিধি:- সাভারের আশুলিয়ায় দাড়ি কামাতে দেরি হবে বলায় নাপিতকে মারধরের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতা ও তাঁর সহযোগীদের বিরুদ্ধে। এ সময় নাপিতের ছেলেকেও মারধর করার খবর পাওয়া গেছে।

আজ বুধবার এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা করেছেন ভুক্তভোগী।

এর আগে গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের টেঙ্গুরী এলাকায় এতিম মার্কেটের বাদল হেয়ার কাটিং দোকানে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন—আশুলিয়ার টেঙ্গুরী কোনাপাড়া এলাকার মৃত জিয়র আলী মন্ডলের ছেলে মো. শহিদ ওরফে ডন (৫২)। তিনি স্থানীয় শিমুলিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বাকিরা একই এলাকার মৃত ছলিম উদ্দিনের ছেলে আশরাফ ওরফে (৩৫) ও জয়নাল আবেদীনের ছেলে হিমেল (৩২) ও অজ্ঞাত ২-৩ জন।

আহতেরা হলেন—সেলুনের মালিক নাপিত বাবুল চন্দ্র শীল (৪০) ও তাঁর ছেলে বাদল চন্দ্র শীল (১৯)।

বাবার সেলুনের পাশেই মুদি দোকানদারি করেন ছেলে বাদল।
মামলা সূত্রে জানা গেছে, সেলুনের মালিক বাবুল অন্য একজনের চুল কাটছিলেন। এ সময় তাঁর চুল কাটা শেষ না করেই শহীদ তাঁর নিজের দাঁড়ি কামাতে (সেভ) বলেন। বাবুল ১০ মিনিট দেরি হবে বললে শহীদ চড়াও হয়ে এলোপাতাড়ি জুতা দিয়ে গালে মারতে থাকেন। বাবুলের ছেলে বাদল বাবাকে মারতে দেখে প্রতিবাদ করলে শহীদ ও তাঁর সহযোগীরা তাঁকে কাঠ দিয়ে মারেন। বাদলের চা দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে ক্যাশবক্স থেকে ৩৬ হাজার টাকা লুট করে নেন। পরে গুরুতর আহত অবস্থায় বাদলকে স্থানীয় হাসপাতালে পাঠান।

ওই ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি রাকিবুল ইসলাম বাবুল বলেন, ‘আমি এ ঘটনা সম্পর্কে জানি না। ঘটনা সত্য হলে তাঁর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। ’

মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আহতদের চিকিৎসা চলছে। আসামিরা পলাতক। তাঁদের গ্রেপ্তারে অভিযান চলছে।


শেয়ার করুন