খেলাধূলা

দুর্বিষহ আরো একটি পরাজয় বরণ করলো বাংলাদেশ

  প্রতিনিধি ৮ জুলাই ২০২৩ , ১০:০০:৩০

শেয়ার করুন

বাংলাদেশ ক্রিকেট থেকে তামিম ইকবালের ঘোর কেটেছে গতকালই। তবে সেই ঘোর কাটতে না কাটতেই দুর্বিষহ আরো একটি পরাজয় বরণ করলো বাংলাদেশ দল।

 

আজ শনিবার (৮ জুলাই) চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে টানা দুই ম্যাচ পরাজয়ের মাধ্যমে ওয়ানডে সিরিজ খুইয়ে বসলো লিটন দাসের দল। দ্বিতীয় ম্যাচে অবশ্য বড় রানের পরাজয়ের কবলেই পড়েছে টাইগাররা।

বাংলাদেশকে এদিন ১৪২ রানের ব্যবধানে হারিয়েছে রশিদ খানের দল। আর এই জয়ের মধ্য দিয়ে প্রথমবারের মতো ওয়ানডেতে বাংলাদেশকে সিরিজ হারায় আফগানরা।

 

এদিন টস জিতে বোলিং করতে নেমে শুরুতেই রাঙাতে পারেনি টাইগার বোলাররা। দুই আফগান ওপেনার মিলে জুটি গড়েন আড়াইশো রানের। যে কারণে দলের অধিনায়ক লিটন দাস জানালেন বোলিং বিভাগ নিয়ে আক্ষেপের কথা।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে লিটন বলেন, আপনি যখন টস জিতে প্রথমে বোলিং করেন, (তখন বোলারদের ভালো কিছু করতে হয়) কিন্তু আমাদের বোলাররা সুবিধা করতে পারেনি। আমরা ফিল্ডিং, বোলিং, ব্যাটিং কোনদিক থেকেই আপ টু দ্য মার্ক ছিলাম না। গুরবাজ এবং ইব্রাহিম অসাধারণ ব্যাটিং করেছে। তাদের কৃতিত্ব দিতে হবে। তারা আউট হওয়ার পর, দৃশ্যপট পাল্টে যায়। শেষদিকে বোলাররা ভালো বোলিং করেছে।

এদিকে আফগানিস্তানের বোলিং লাইন-আপ নিয়ে লিটন বলছিলেন, আপনি যদি ওপেনার হিসেবে ২০-২৫ ওভার ব্যাট করেন, তার মানে এতা কঠিন উইকেট না। কিন্তু আপনার নিজের ওপর নিয়ন্ত্রণ রেখে ব্যাটিং করতে হবে যেন পাওয়ার প্লেতে উইকেট না হারায় কারণ তাদের বোলিং লাইনআপ যথেষ্ট ভালো।

 


শেয়ার করুন