সারাদেশ

নিউমার্কেটে পুলিশ সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

  প্রতিনিধি ৭ জুলাই ২০২৩ , ১২:০৭:০৫

শেয়ার করুন

গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে মাজারুল ইসলাম রানা (২৬) নামে এক পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি পুলিশের আ্যন্টি টেরোরিজম ইউনিটে (এটিইউ) কর্মরত ছিলেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৬ জুলাই) বিকেলে নিউমার্কেট থানাধীন মেডিকেল স্টাফ কোয়ার্টারের একটি বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল গণি এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের এই কর্মকর্তা জানান, দুপুর পৌনে ২টার দিকে আমাদের কাছে খবর আসে- মেডিকেল স্টাফ কোয়ার্টারের একটি বাসায় একজনের মরদেহ ঝুলন্ত অবস্থায় আছে। পরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় খাটের ওপর চেয়ার, তার উপর ছাদের সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় আছে। এরপর বিষয়টি সিনিয়র অফিসার, সিআইডির ক্রাইম সিন ইউনিট ও গোয়েন্দা পুলিশকে জানানো হয়।

ওসি শফিকুল গণি বলেন, নিহতের মোবাইলে তার সহকর্মীদের ফোনকলের সূত্র ধরে জানা যায় তিনি এটিইউতে কর্মরত ছিলেন। পরবর্তীতে এটিইউয়ে সংবাদ দেওয়া হলে তারা এসে নিশ্চিত করেন তিনি এটিইউতে কর্মরত ছিলেন। সবশেষ সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তবে ওই পুলিশ সদস্য আত্মহত্যা করেছেন কি না- এমন প্রশ্নের জবাবে নিউমার্কেট থানার ওসি শফিকুল গণি বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।


শেয়ার করুন