রাজনীতি

নির্বাচনে অংশ নিলেই বিএনপির শক্তি পরীক্ষা হয়ে যাবে’

  প্রতিনিধি ২৩ জুলাই ২০২৩ , ৩:৩৪:৩৪

শেয়ার করুন

 

 

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আপনারা (বিএনপি) নির্বাচনে আসুন। পরীক্ষা করুন, জনগণ আপনাদের পাশে আছে কিনা। নির্বাচনে এলেই শক্তি পরীক্ষা হয়ে যাবে। শেখ হাসিনার ওপরে গ্রেনেড হামলা করেছেন, বোমাবাজি করেছেন। আপনারা আবার হুমকি দেন আওয়ামী লীগকে তাড়িয়ে দিবেন। আপনারা মনে রাখবেন, আওয়ামী লীগ এত ছোট দল নয়।

রোববার (২৩ জুলাই) বিকেলে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

তিনি আরও বলেন, মানিকগঞ্জ ঢাকার খুব কাছের জেলা হয়েও প্রায় ৩০ বছর অবহেলিত ছিল। কারণ অন্য একটি দল ক্ষমতায় ছিল। একটি উদাহরণও দিতে পারবে না যে মানিকগঞ্জের এই উন্নয়ন বিএনপি-জামায়াত করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানিকগঞ্জের চেহারাই পাল্টে দিয়েছেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমাদের দেশের যুবসমাজ, নতুন প্রজন্ম চায় উন্নয়ন। তারা শান্তি চায়, লেখাপড়ার সুযোগ চায়, কর্মসংস্থান চায় এবং উজ্জ্বল ভবিষ্যৎ চায়। আপনারা (বিএনপি) তো কখনও দিতে পারেননি। আপনারা পেরেছেন শুধু গ্রেনেড হামলা, অগ্নি-সন্ত্রাস, হত্যা। মানিকগঞ্জেও প্রতিনিয়ত আমরা দেখেছি গোলাগুলি, মারামারি। কোনো উন্নয়নের ছোঁয়া লাগেনি।

জাহিদ মালেক বলেন, প্রধানমন্ত্রী ওয়াদা করেছিলেন, মানিকগঞ্জবাসী নৌকায় ভোট দিলে তাদেরকে উন্নয়ন দেওয়া হবে। মানিকগঞ্জবাসী ভোট দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও উন্নয়ন করে মানিকগঞ্জবাসীকে দেখিয়ে দিয়েছেন। আমরা শান্তির নগরী হিসেবে মানিকগঞ্জকে দেখতে চাই। আমরা সেটার প্রমাণ দিয়েছি। আমাদের কথা ও কাজে সঙ্গে মিল রয়েছে। অমিল পেলে আপনারা আমাদেরকে বলবেন। সারা দেশের ন্যায় মানিকগঞ্জের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

 

তিনি আরও বলেন, করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী যদি সঠিকভাবে আমাদের দিকনির্দেশনা ও সহযোগিতা না করতেন তাহলে করোনার এই মহামারি প্রতিরোধ করা সম্ভব হতো না। তিনি আমাদের সব সময় সহযোগিতা করেছেন বলেই আমরা এই কঠিন চ্যালেঞ্জ মোকাবিলা করতে সক্ষম হয়েছি। করোনা মোকাবিলায় আমরা এশিয়ায় প্রথম এবং বিশ্বে পঞ্চম স্থান অর্জন করেছি। করোনা সফলতার জন্য আজকের এই সংবর্ধনা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উৎসর্গ করলাম।

বিদেশি ও সমালোচকদের উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আপনারা এখন কোথায়? আপনারা বলেছিলেন এই বাংলাদেশে করোনায় প্রতিদিন পাঁচ হাজার লোক মারা যাবে, দশ হাজার লোক মারা যাবে। আপনারা বলেছিলেন চিকিৎসা দিতে পারবে না। আমি তাদেরকে বলতে চাই, বাংলাদেশের মানুষ করোনায় চিকিৎসা পেয়েছে, প্রতিটি মানুষ ভ্যাকসিন পেয়েছে। যেখানে আমেরিকার মতো দেশও ৫০ ভাগ লোককে ভ্যাকসিন দিতে পারেনি। অথচ আমাদের দেশের ৯৫ ভাগ মানুষ ভ্যাকসিন পেয়েছে।

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের আয়োজনে এই সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দিনের সভাপতিত্বে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী কামরুল হুদা সেলিম, সাধারণ সম্পাদক আবদুস সালাম, পৌর মেয়র মো. রমজান আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

আরও খবর

Sponsered content