খেলাধূলা

পটুয়াখালীতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

  প্রতিনিধি ২৪ জুলাই ২০২৩ , ১০:২৪:০৩

শেয়ার করুন

পটুয়াখালীতে এ্যাডভোকেট কাজী আবুল কাশেম স্টেডিয়ামের অধিকতর উন্নয়ন এবং সদর উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

রবিবার দুপুরে ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে শিল্পকলা একাডেমী মিলনায়তনে আয়োজিত “খেলাধুলার মানোনয়ন” শীর্ষক আলোচনা সভায় অংশগ্রহণ করেন মন্ত্রী। জেলা প্রশাসক মো. শরিফুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন পটুয়াখালী ৩ আসনের সাংসদ এস. এম. শাহজাদা, পটুয়াখালী ৪ আসনের সাংসদ অধ্যক্ষ মহিববুর রহমান, পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান মো. হাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সদর উপজেলা চেয়ারম্যান গোলাম সরোয়ার প্রমুখ। মন্ত্রী বলেন, ক্রিড়ার উন্নয়নে ইতিমধ্যে দেশের ১৪০টি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মান করা হয়েছে। বাকি উপজেলাগুলোতেও পর্যায়ক্রমে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মান করা হবে।

এছাড়া বর্তমান সরকারের আমলে দক্ষিণাঞ্চলে সর্বক্ষত্রে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ফের নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য জনসাধারনের কাছে অনুরোধ জানান মন্ত্রী। সভা শেষে জলার প্রাক্তন ১৪ জন খেলোয়াড়কে ২৪ হাজার টাকা করে এবং ১২ টি নারী উন্নয়ন সংস্থাকে ৪০ হাজার টাকা করে অনুদানের চেক বিতরন করেন মন্ত্রী।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content