রাজনীতি

ফেনীতে বিএনপি-আ.লীগের কর্মসূচিতে সংঘর্ষ, আরও একটি মামলা

  প্রতিনিধি ২২ জুলাই ২০২৩ , ১০:৫২:০৯

শেয়ার করুন

ফেনীতে বিএনপির পদযাত্রা ও আওয়ামী লীগের শান্তি মিছিলে সংঘর্ষের ঘটনায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে। ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আমজাদ হোসেন দয়াল বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

বৃহস্পতিবার (২০ জুলাই) রাতে মামলা করা হলেও বিষয়টি জানাজানি হয় আজ শনিবার (২২ জুলাই)।

মামলায় জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহারসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের ৫১ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ১৫০০[-১৬০০ জনকে আসামি করা হয়েছে।

এর আগে ১৮ জুলাই ফেনীতে বিএনপির পদযাত্রায় পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা দুই মামলায় বিএনপির ৪ সহস্রাধিক নেতা-কর্মীকে আসামি করা হয়।

ফেনীতে সংঘর্ষের ঘটনায় পুলিশের দুই মামলায় আসামি দুই সহস্রাধিক
মামলার এজাহারে আমজাদ হোসেন উল্লেখ করেন, গত মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা নিয়ে তারা শহরের ট্রাংক রোডের প্রেসক্লাবের দক্ষিণ পাশে খাজা আহম্মদ সড়কের মাথায় বাঁশপাড়ার মোড়ে পৌঁছান। এ সময় আসামিরা অতর্কিত হামলা করেন এবং ককটেল বিস্ফোরণ ঘটান। তাকে (বাদী) কুপিয়ে জখম করা হয়। সহকর্মীরা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি আছেন।

মামলার তদন্ত কর্মকর্তা ফেনী মডেল থানার পরিদর্শক (অপারেশন) সফিকুর রহমান জানান, বিএনপির পদযাত্রার দিন বিকেলে আওয়ামী লীগের শোভাযাত্রাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় নতুন করে একটি মামলা হয়েছে। মামলাটি গুরুত্বসহ তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তবে এ মামলায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

 


শেয়ার করুন

আরও খবর

Sponsered content