রাজনীতি

বিএনপি বিশ্ব বেনিয়াদের হাতে দেশকে তুলে দিতে চায়: তথ্যমন্ত্রী

  প্রতিনিধি ২৯ জুলাই ২০২৩ , ৩:৪০:০৩

শেয়ার করুন

বিএনপি বিশ্ব বেনিয়াদের হাতে দেশকে তুলে দিতে চায় বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, শুক্রবার যেহেতু কোনো সহিংসতা হয়নি, তাই আজ বিএনপি ও তার সঙ্গীরা গন্ডগোল করার লক্ষ্যে অশান্তি সৃষ্টি করেছে। কিন্তু ঢাকা শহর অবরোধ কারার অধিকার কারো নেই। ওরা বিশ্ব বেনিয়াদের হাতে দেশকে তুলে দিতে চায়।

শনিবার (২৯ জুলাই) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে ন্যাশনাল ইয়ুথ ক্যারিয়ার কার্নিভাল-২০২৩ এর অনুষ্ঠানে এসব বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, দেশের পরিবর্তন কেউ স্বীকার করুক আর না করুক, দেখেও না দেখার ভান করুক, নয়াপল্টনে গলা ফাটাক, তবে বাস্তবতা হলো পরিবর্তন এসেছে। আজ যারা আগুন সন্ত্রাস করে মানুষের স্বপ্ন পোড়াচ্ছে, তাদের দমন করতে হবে। যারা আমাদের দেশের সম্পদকে বিশ্ব বেনিয়াদের হাতে তুলে দিতে চায়, তাদের বিরুদ্ধে কঠোর হতে হবে, তাদের রুখে দিতে হবে।

তরুণদের শক্তিতে আওয়ামী লীগ বিশ্বাস রাখে জানিয়ে তিনি বলেন, গত নির্বাচনের আগে আমরা বলেছিলাম তারুণ্যের শক্তিতে উজ্জীবিত হবে বাংলাদেশ। আওয়ামী সরকার তারুণ্যের শক্তির ওপর নির্ভর করে। আমরা তরুণদের শক্তির ওপর ভর করে দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের ঠিকানায় পৌঁছাতে চাই।

বাংলাদেশের উন্নতির বিষয়ে ড. হাছান মাহমুদ বলেন, দেশ বহুদূর এগিয়ে গেছে, আজ ছেঁড়া কাপড় পরা ও খালি গায়ের মানুষ পাওয়া যায় না। এখন আমাদের বানানো কাপড় ইউরোপের সুপারমলে শোভা পায়। গ্রামেও এখন এয়ারকুলার বিক্রি হয়। আর গ্রামের মসজিদেও এখন এয়ারকন্ডিশন।

তথ্যমন্ত্রী দাবি করেন, পল্লী কবির কবিতার গ্রাম এখন আর কোথাও খুঁজে পাওয়া যায় না। এটি কোনো জাদুর কারণে বদলায়নি, শেখ হাসিনা ও শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বে এগিয়েছে। সারা বিশ্বে এখন এই এগিয়ে যাওয়ার প্রসংশা করছে। এই যখন পরিস্থিতি তখন দেশকে পিছিয়ে নেয়ার ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করেন তিনি।

 


শেয়ার করুন

আরও খবর

Sponsered content