খেলাধূলা

মাহমুদউল্লাহর দলে ফেরা নিয়ে মুখ খুললেন পাপন

  প্রতিনিধি ২৩ জুলাই ২০২৩ , ৩:২০:৫১

শেয়ার করুন

হাজারো জয়ের নায়ক তিনি! অসংখ্যবার খাদের কিনারা থেকে বাংলাদেশকে উদ্ধার করা নেপথ্যের নায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তবে আসন্ন ওয়ানডে বিশ্বকাপে দলে টিকে থাকার লড়াই থেকে এক প্রকার আড়ালে চলে গেছেন রিয়াদ। বিশ্রামের কথা বলে তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে এমন আলোচনা যখন চলমান তখন ব্যতিক্রম ঘটেনি আজকেও।

ভারত নারী দলের বিপক্ষে বাংলাদেশ নারী দলের দারুণ সাফল্যের পর আজ রোববার (২৩ জুলাই) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে নারী দলের সঙ্গে দেখা করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এরপর গণমাধ্যমের মুখোমুখি হন।

সেখানে উঠে আসে মাহমুদউল্লাহর প্রসঙ্গ। এ সময় তার দলে ফেরার সম্ভাবনা বিষয়ে পাপন বলেন, ‘যেহেতু সে আফগানিস্তান সিরিজটা খেলেনি, খেললে বলা যেত। সে দলে আসবে কি আসবে না, তা নিশ্চিত করে বলা কঠিন। পারফরম্যান্স না দেখে সেটা আসলে বলা উচিত হবে না।’

ওয়ানডেতে মাহমুদউল্লাহর পজিশন সাত নম্বর। যেখানে গত কয়েকটি সিরিজে বেশ কয়েকজনকে খেলিয়ে দেখেছে বাংলাদেশ। আশানুরূপ পারফরম্যান্স করতে পারেনি কেউই। তবুও কেন মাহমুদউল্লাহর বিষয়ে বোর্ডে অনীহা, সেটি এখনও রহস্য হয়েই আছে।

তবে রিয়াদকে এখনও দলে চায় ভক্তরা। সেটি বোঝা গেছে সিলেটে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচের আগে ভক্তদের মানববন্ধন কিংবা সবসময় সামাজিক যোগাযোগমাধ্যমে মাহমুদউল্লাহকে নিয়ে হওয়া নিয়মিত চর্চায়।

 


শেয়ার করুন

আরও খবর

Sponsered content