খেলাধূলা

মৌসুমের আগেই এমবাপেকে চায় রিয়াল

  প্রতিনিধি ৩০ জুলাই ২০২৩ , ৩:০৪:০৩

শেয়ার করুন

 

 

 

বেশ কয়েক বছর ধরেই পিএসজির কিলিয়ান এমবাপেকে পেতে চাইছে রিয়াল মাদ্রিদ। পিএসজির সঙ্গেও ফরাসি তারকার সম্পর্ক তেমন ভালো না। ক্লাবের সঙ্গে আগামী মৌসুমের পর আর চুক্তি নবায়ন করতে চান না তিনি। এরপর থেকে এমবাপেকে বিক্রি করতে উঠেপড়ে লেগেছে ফরাসি ক্লাবটি।

সৌদি আরবের ক্লাব আল হিলাল এমবাপের জন্য ৩০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব করেছে। তবে এমবাপে সৌদি লিগে যাবেন না। প্যারিসে আসা আল হিলালের প্রতিনিধি দলের সঙ্গে দেখাও করেননি তিনি।

 

 

এমবাপের মনে প্রাণে শুধুই রিয়াল মাদ্রিদ। তবে ফ্রান্স তারকা পিএসজিতে চুক্তির মেয়াদ শেষ করেই দল ছাড়তে চান। পিএসজি ইতোমধ্যেই বেশ স্পষ্ট ভাবেই জানিয়ে দিয়েছে আগামী বছর ফ্রি ট্রান্সফার এড়ানোর জন্য এমবাপেকে এবারের গ্রীষ্মেই তারা ছেড়ে দিতে চায়। কিন্তু স্পেন ও ফ্রান্সে ২০২৩-২৪ মৌসুম শুরুর দুই সপ্তাহ বাকি থাকলেও দুই ক্লাবের মধ্যে এ ব্যপারে এখনো কোন চূড়ান্ত আলোচনা হয়নি।

এদিকে লা লিগার একটি সূত্র ইএসপিএনকে নিশ্চিত করে জানিয়েছে, লা লিগার মৌসুম শুরুর আগেই এমবাপের চুক্তি সম্পন্ন করতে চায় রিয়াল মাদ্রিদ। তবে মৌসুম শুরুর দুই সপ্তাহ বাকি থাকলেও দুই ক্লাবের মধ্যে এ ব্যপারে এখনো কোন চূড়ান্ত আলোচনা হয়নি।

এর আগে মাদ্রিদ এমবাপের জন্য ২০২৪ সাল পর্যন্ত অপেক্ষা করার প্রত্যাশা করেছিল। কিন্তু আগামী বছর প্রিমিয়ার লিগের যেকোন ক্লাব এমবাপের প্রতি আগ্রহী হয়ে উঠতে পারে, এমন আশঙ্কায় আর ঝুঁকি নিতে চায়নি মাদ্রিদ।

 


শেয়ার করুন