সারাদেশ

সাভারে পৌর কাউন্সিলর আব্দুর রহমান আটক

  প্রতিনিধি ২৭ জুলাই ২০২৩ , ৩:১২:৪৪

শেয়ার করুন

 

সাভার উপজেলা প্রতিনিধি-সাভার পৌরসভার কাউন্সিলর আব্দুর রহমানসহ ১৩ বিএনপি নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার সকাল থেকে রাত ১০টা পর্যন্ত বিভিন্ন সময়ে তাদের আটক করা হয়েছে । শুক্রবার (২৮ জুলাই) ঢাকায় বিএনপির কর্মসূচীকে কেন্দ্র করে তাদের আটক করা হয়েছে বলে জানা গেছে।

(২৬ জুলাই) দুপুরে নিজ বাসভবনের সামনে টিসিবির পণ্য বিতরণকালে সাভার পৌরসভার কাউন্সিলর আব্দুর রহমানকে তুলে নিয়ে যায় সাভার মডেল থানা পুলিশ। তার বিরুদ্ধে কোনো মামলা বা অভিযোগ নেই বলে দাবি পরিবারের। আগের সব মামলায় তার জামিন রয়েছে বলে জানায় স্বজনরা।

আব্দুর রহমান সাভার পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ও সোলাইমান মিয়ার ছেলে। তিনি সাভার পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
আব্দুর রহমানের এক আত্মীয় বলেন, আগের সব মামলায় তিনি জামিনে রয়েছেন। বুধবার দুপুরে তিনি নিজ বাসার সামনে টিসিবির পণ্য বিতরণ করছিলেন। এসময় হঠাৎ সাভার থানা পুলিশ তাকে তুলে নিয়ে যায়। কি কারণে তাকে তুলে নিয়ে গেছে তার কোন কারণ এখনও জানি না। তবে ধারণা করছি, বৃহস্পতিবার ঢাকায় বিএনপির কর্মসূচীকে কেন্দ্র করে তাদের আটিক করা হয়েছে।
সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, আব্দুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

মোঃ আব্দুল কাদের


শেয়ার করুন

আরও খবর

Sponsered content