সারাদেশ

সিরাজগঞ্জ জেলা জামায়াতের নেতাসহ গ্রেপ্তার ৪

  প্রতিনিধি ৩০ জুলাই ২০২৩ , ৯:৪৮:৩৬

শেয়ার করুন

জেলা জামায়াতের সেক্রেটারি অধ্যাপক জাহিদুল ইসলাম ও তাড়াশ উপজেলা জামায়াতের আমির খন্দকার সাইলাইন

সিরাজগঞ্জ জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি অধ্যাপক জাহিদুল ইসলাম ও তাড়াশ উপজেলা জামায়াতের আমির খন্দকার সাইলাইনসহ জামায়াতের ৪ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৯ জুলাই) বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ এলাকা থেকে জেলা জামায়াতের সেক্রেটারি ও রাত ৮টার দিকে তাড়াশ উপজেলার নওগাঁ বাজার ও মাগুরা বিনোদ ইউনিয়নের হামকুড়িয়া থেকে বাকিদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃত অন্যরা হলেন- তাড়াশ উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক শাহজাহান আলী ও জামায়াতের সমর্থক মতিউর রহমান। গ্রেপ্তারের পর তাদেরকে সিরাজগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

জামায়াতের জেলা সেক্রেটারিকে গ্রেপ্তারের বিষয়টি হক কথাকে নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউল করিম ও অন্যান্যদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) সুমন কুমার দাস জানান, জেলা জামায়াতের সেক্রেটারি জাহিদুল ইসলামকে গ্রেপ্তারের পরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে নাশকতার একাধিক মামলা রয়েছে।।

 

অন্যদিকে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতদের আজ সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতার একাধিক মামলা রয়েছে।


শেয়ার করুন