খেলাধূলা

৩০০ স্ট্রাইকরেটে ব্যাট করেও জেতাতে পারলেন না মুশফিক

  প্রতিনিধি ২৫ জুলাই ২০২৩ , ৪:৫২:৩৪

শেয়ার করুন

হারারেতে টস হেরে আগে ব্যাট করতে নেমে ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২১ রান করে ডারবান। লক্ষ্য তাড়া করতে নেমে ১০ ওভারে ৫ উইকেটে ১১৯ রান করে মুশফিকের জোবার্গ। ফলে জিম-আফ্রো টি-টেন লিগে রুদ্ধশ্বাস লড়াইয়ে ডারবান কালান্দেসের কাছে ২ রানে হারে মুশফিকের জোবার্গ বাফেলোস।

আগে ব্যাট করতে নেমে টিম সাইফার্ট, ক্রেইগ আরভিন ৩০ ও আসিফ আলী অপরাজিত থাকেন ৩১ রানে ভর করে ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২১ রান সংগ্রহ করে ডারবান। সে লক্ষ্য তাড়া করতে নেমে ২৮ রানেই দুই উইকেট হারিয়ে ফেলে জোবার্গ। এরপর মোহাম্মদ হাফিজের ৩০ ও ইউসুফ পাঠানের ৩২ রানের ইনিংসে লক্ষ্যের পথে অনেকটাই এগিয়ে যায় তারা।

কিন্তু এ দুই জন ফিরে গেলে পথ আবারও কঠিন হয়ে পড়ে। শেষ ওভারে লক্ষ্য দাঁড়ায় ২১ রানের। এর আগের ওভারেই ব্যাটিং করতে আসেন মুশফিক। সিঙ্গেল নিয়ে প্রান্ত বদল করেন রবি বোপারা। আজমতুল্লাহ ওমরজাইকে পরের চার বলে চারটি বাউন্ডারি মারেন মুশফিক।

জিততে শেষ বলে দরকার একটি চার। লং অন ও মিড উইকেটের মাঝখান দিয়ে উড়িয়ে মারার চেষ্টা। বল তার ব্যাটের সঙ্গে প্যাডেও আঘাত হানে। তাই এক রান নিয়েই হারের হতাশায় পুড়তে হয় মুশফিককে। শেষ পর্যন্ত ৬ বল খেলে ৪ চারে ১৮ রান করে অপরাজিত থাকেন তিনি। ২ রানের হার নিয়ে ছাড়তে হয়েছে মাঠ।

এদিকে পাঁচ ম্যাচে এটি তাদের টানা চতুর্থ হার। ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে আছে তারা। অপরদিকে দুই রানের এই জয় দিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে ডারবান।

 


শেয়ার করুন

আরও খবর

Sponsered content