সারাদেশ

আশুলিয়ায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

  প্রতিনিধি ৯ আগস্ট ২০২৩ , ১২:৩৫:৩০

শেয়ার করুন

সাভার উপজেলা প্রতিনিধি-আশুলিয়ায় এক বীর মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। অস্ত্রধারী ডাকাতরা এসময় ওই বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নিয়ে গেছে।

ভোর রাতে আশুলিয়া ইউনিয়নের কাঠগড়ার দূর্গাপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা হাজি শামছুদ্দিন এর বাড়িতে এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতি হওয়া ওই বাড়ির সদস্যরা জানায়,ভোর রাতে দোতলা বাড়ির নিচ তলার জানালার গ্রীল কেটে সাত সদস্যের একদল অস্ত্রধারী ডাকাত ওই বাড়িতে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে আলমারী ভেঙে সাত ভরি স্বর্ণালঙ্কার ও নগদ সাত লক্ষ টাকা লুটে নিয়ে চলে যায়।

সকালে খবর পেয়ে প্রতিবেশীরা ওই বাড়িতে ভীড় করেন। এঘটনায় ওই বাড়ির সদস্যরা ডাকাতদের আতঙ্কে সাংবাদিকদের ঘরের ভিতরে প্রবেশ বা ভিডিও ধারণ করতে দেয়নি।

ঘন বসতি এলাকায় এমন ডাকাতি হওয়ায় সেখানে স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। এর আগে গেলো মাসে কাঠগড়া এলাকায় দুটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়। এছাড়াও বছর খানেক আগে কাঠগড়ার দূর্গাপুর এলাকায় একটি বাড়িতে ডাকাতি করতে দেখে ফেলায় এক ব্যক্তিকে গুলি করে হত্যা করে ডাকাতরা। এসব ঘটনায় পুলিশ এখন পর্যন্ত জড়িত সন্দেহ কাউকে আটক বা মালামাল উদ্ধার করতে পারেনি।

স্থানীয়রা জানায়,আশুলিয়া থানা এলাকায় প্রতিনিয়ত বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ড দিন দিন বেড়েই চলছে,কিন্তু আইনশৃক্সখলা স্বাভাবিক রাখতে পুলিশের কোন তৎপরতা নেই তাই তারা আতঙ্কে থাকেন।

আব্দুল কাদের/


শেয়ার করুন

আরও খবর

Sponsered content