সারাদেশ

এলাকায় গ্যাস নেই দুই সপ্তাহ, তিতাস অফিস ঘেরাও

  প্রতিনিধি ১৩ আগস্ট ২০২৩ , ৯:৪৪:৩৩

শেয়ার করুন

সাভার উপজেলা প্রতিনিধি-নিরবচ্ছিন্ন গ্যাস না পাওয়ায় সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন আঞ্চলিক অফিস ঘেরাও করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

রোববার (১৩ আগস্ট) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের শিমুলতলা এলাকার সাভারের তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশনের আঞ্চলিক অফিস ঘেরাও করে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ৮ গ্রামের গ্রাহকরা।

বিক্ষোভকারীরা বলেন, দীর্ঘদিন ধরে তেঁতুলঝোড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের পানপাড়া, নয়াপাড়া, দত্তপাড়া, ভাওয়ালিয়াপাড়া, কুটিবাড়ি, মাঝিপাড়া ও কৃষ্ণনগর এলাকায় গ্যাস সংকট তীব্র আকার ধারণ করেছে। আমাদের ভাড়াটিয়ারা বাসা ছেড়ে চলে যাচ্ছেন। সকালে না খেয়ে অফিসে যেতে হচ্ছে। বার বার গ্যাস অফিসে অভিযোগ ও যোগাযোগ করেও সুফল মিলছে না। এর আগেও তিতাস অফিস ঘেরাও করে অবস্থান নিয়েছিল গ্রাহকরা। পরে গ্যাস দেওয়ার আশ্বাসে অবস্থান কর্মসূচি তুলে নেওয়া হয়। কিন্তু তিতাস অফিসের কর্মকর্তারা তাদের দেওয়া কথা রাখেনি। গ্যাস না দিয়ে শুধু শুধু আমাদের কাছ থেকে বিল নেওয়া হচ্ছে। গ্যাস না দিলে লাগাতার কর্মসূচি ঘোষণা করা হবে।

তেঁতুলঝোড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য মিন্টু মিয়া বলেন, গ্রাহকরা তাদের যৌক্তিক দাবি নিয়ে তিতাস অফিস ঘেরাও করে অবস্থান নিয়েছিলেন। বর্তমানে তারা অবস্থান কর্মসূচি তুলে নিয়েছেন। আমিও চাই গ্রাহকদের নিরবচ্ছিন্নভাবে গ্যাস সরবরাহ করা হোক।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাভার আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপক ইঞ্জিনিয়ার আবু সালেহ মোহাম্মদ খাদেমুদ্দিন বলেন, ওই এলাকায় গ্রাহকরা গ্যাস পাচ্ছিলেন না। তারা আমাদের সঙ্গে কথা বলতে এসেছিলেন। তারা আশ্বস্ত হয়েছেন। আসলে গ্যাস সরবরাহের তুলনায় চাহিদা বেশি থাকায় গ্যাস সংকট দেখা দিয়েছে। সেখানে গ্যাস না পাওয়ার কারণ উদঘাটন করে আমরা সমাধানের চেষ্টা করবো। জনপ্রতিনিধিরাও আমাদের সঙ্গে থাকবেন।

মো: আব্দুল কাদের/


শেয়ার করুন

আরও খবর

Sponsered content