খেলাধূলা

চিকিৎসা শেষে দেশে ফিরেছেন সাইফউদ্দিন

  প্রতিনিধি ১৫ আগস্ট ২০২৩ , ৬:৫৭:৪৩

শেয়ার করুন

 

 

 

লম্বা সময় পর জাতীয় দলে একজন পেস বোলিং অলরাউন্ডার হিসেবে নিজের জায়গা পোক্ত করে নিয়েছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। লাল-সবুজের জার্সিতে শুরুটাও করেছিলেন মনে রাখার মতোই। কিন্তু স্বপ্নের সেই শুরুটা পরে আর ধরে রাখা হয়নি তার। চোটের কারণে বারবার পিছিয়ে পড়তে হয়েছে সাইফউদ্দিনকে। হারিয়েছেন ফর্মটাও।

চোটের সেই চিকিৎসা নিতে সম্প্রতি কাতারে উড়াল দিয়েছিলেন সাইফউদ্দিন। সাম্প্রতিক সময়ে চোট না থাকলেও সাবধানতা হিসেবেই মেরুদণ্ডের ডাক্তার দেখিয়েছেন। চিকিৎসা শেষে আজ মঙ্গলবার দেশে ফিরে এসেছেন এই ক্রিকেটার।

জানা গেছে, কাতারে চিকিৎসার নেওয়ার পর তার পিঠের ব্যথা কমেছে। পিঠে বিশেষ ইনজেকশন দেওয়া হয়েছে যার ফলে তিনি ধীরে ধীরে সেরে উঠছেন। এছাড়া আগামী ৪ সপ্তাহের জন্য সাইফউদ্দিনকে বিশেষ ব্যায়াম দিয়েছেন কাতারের চিকিৎসক।

 

এর আগে গত ৫ আগস্ট উন্নত চিকিৎসার জন্য কাতার গিয়েছিলেন সাইফউদ্দিন। বিষয়টি নিশ্চিত করে বিসিবি চিকিৎসক মঞ্জুর হোসেন চৌধুরি বলেন, ‌‘এই মুহূর্তে তার (সাইফউদ্দিন) তো কোনো ইনজুরি নেই। সবশেষ ঢাকা প্রিমিয়ার লিগেও খেলছে। তবে ওনার ব্যাক একটা ইনজুরি আছে, যার কারণে মাঠে অন এবং অফ থাকে। সে কারণে ভালো একজন স্পাইন বিশেষজ্ঞ দেখানো হবে সাইফউদ্দিনকে। সেখানেই তার পরবর্তী চিকিৎসা হবে।’

একইদিনে সাইফউদ্দিনের সঙ্গেই দেশে ফিরেছেন আরও দুই ক্রিকেটার। পেসার আশিকুজ্জামানকেও দেওয়া হয়েছে বিশেষ চিকিৎসা। তাকেও ইনজেকশনের আওতায় আনা হয়েছে। এছাড়া অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী আরেক পেসার অভিষেক দাসের ইনজুরি ছিল কুঁচকিতে। কাতারে চিকিৎসা নেওয়ার পর তিনিও এখন সুস্থ আছেন বলেই জানা গেছে।

 


শেয়ার করুন

আরও খবর

Sponsered content