খেলাধূলা

চোট পাওয়া ভক্তকে ম্যাচ বল উপহার!

  প্রতিনিধি ১০ আগস্ট ২০২৩ , ৪:০৯:১৭

শেয়ার করুন

 

 

 

সময়ের অন্যতম সেরা অলরাউন্ডারদের একজন হার্দিক পান্ডিয়া। হার্ডহিটিং ব্যাটিং এর পাশাপাশি চতুর্থ বোলার হিসেবেও দলের প্রয়োজনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তিনি। বর্তমানে রোহিত শর্মার অনুপস্থিতিতে টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতের অধিনায়কত্ব সামলানোর দায়িত্ব তার কাঁধে।

মাঠের খেলায় দারুণ এই অলরাউন্ডারের অন্যরকম এক রূপ দেখা গেল ওয়েস্ট ইন্ডিজ সফরে। অনুশীলনের সময় চোট পাওয়া ভক্তকে নিজের স্বাক্ষর করা ম্যাচবল উপহার দিয়েছেন হার্দিক। যা রাতারাতি সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার জন্ম দিয়েছে। অনেকেই মুগ্ধ হয়েছেন হার্দিকের এমন আচরণে।

 

গায়ানায় মঙ্গলবারের ম্যাচের আগে নিয়মিত অনুশীলনে ব্যস্ত ছিলেন ভারতের ক্রিকেটাররা। এমন সময় ভারতীয় দলের ব্যাটিং নেট থেকে করা একটি শট ক্ষুদে এক ভক্তের মুখে লাগে। দুর্ভাগ্যবশত ঘটে যাওয়া এমন কাণ্ডের জন্য সঙ্গে সঙ্গেই ক্ষমা চাইতে চান হার্দিক।

খেলা শুরু হওয়ার অনেক আগেই এই কিশোরী মাঠে এসেছিলেন ভারতীয়দের অনুশীলন দেখতে। আর নেটে হার্দিক ব্যাট করার সময় বল তার মুখে লাগে। এরপরেই বোর্ডের মেডিক্যাল দল পাঠিয়ে মেয়েটির চিকিৎসার ব্যবস্থা করে দেন এই ভারতীয় অলরাউন্ডার। একই সঙ্গে হার্দিক তাকে কথা দিয়ে আসেন, ম্যাচ শেষ হলে তাঁকে একটা বিশেষ উপহার দেবেন।

 

খেলা শেষ হতেই নিজের কথা রেখেছেন হার্দিক পান্ডিয়া। বিশেষ এক স্ট্যান্ডের দিকে চলে যান প্যাড পরা অবস্থাতে। সেখানে গ্যালারির সেই তরুণী দর্শকের কাছেও বল পোঁছে দেন তিনি।

মঙ্গলবারের ম্যাচে অবশ্য ভক্তদের নিরাশ করেনি ভারত। প্রথম দুই ম্যাচের পরাজয় বরণ করলেও তৃতীয় ম্যাচে ৭ উইকেটের বড় জয় পেয়েছে ম্যান ইন ব্লুরা। এই জয়ের ফলে সিরিজে টিকে রইলো দলটি। সিরিজে পরের ম্যাচ শনিবার, ১২ আগস্ট।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content