সারাদেশ

জুরাইনে বিস্ফোরণ : বাবা-মায়ের পর চলে গেল মেয়েও

  প্রতিনিধি ২৩ আগস্ট ২০২৩ , ৭:১৫:৪১

শেয়ার করুন

রাজধানীর কদমতলীর জুরাইন এলাকায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় বাবা-মায়ের মৃত্যুর পর দগ্ধ মেয়ে মোছা. আফসানা (০৫)ও মারা গেছে। আজ সকাল আটটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্নের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ)তে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রোববার (১৩ আগস্ট) রাত দুইটার দিকে এই আগুনের ঘটনাটি ঘটে। পরে দগ্ধ অবস্থায় তাদের পাঁচজনকে উদ্ধার করে রাত ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসলে ভর্তি করা হয়েছিল।
নিহতের চাচা দেলোয়ার হোসেন জানান, কদমতলীর জুরাইন সরদার বাজার এলাকা একটি বাসায় তিতাস লাইনে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে আগুনের ঘটনাটি ঘটে ।

তিনি আরো জানান, নিহতদের বাড়ি পটুয়াখালী জেলা গলাচিপা থানা গজালিয় গ্রামে। শেখ হাসিনা জাতীয় বার্নওপ্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মোঃ তরিকুল ইসলাম জানান, জুরান থেকে গ্যাস লাইনে লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ আফসানা নামে এক শিশুর শেখ হাসিনা জাতীয় বার্নে নিবিড় পরিচর্যা কেন্দ্রে(আইসিইউ) সকাল আটটার দিকে তার মৃত্যু হয়। তার শরীরে ২৫ শতাংশ দগ্ধ হয়েছিল। এর আগে তার বাবা ও মা চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এই ঘটনায় ওই শিশুর নানা-নানি কে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয় বলে জানান তিনি। এই নিয়ে শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content