সারাদেশ

দুই ভবনের ফাঁকা জায়গা থেকে ষাটোর্ধ্ব ব্যক্তির মরদেহ উদ্ধার

  প্রতিনিধি ৪ আগস্ট ২০২৩ , ১২:২৬:২২

শেয়ার করুন

সাভার উপজেলা প্রতিনিধি-সাভারের বাজার রোডের দুটি বহুতল ভবনের মাঝখানের ফাঁকা জায়গা থেকে আবদুল খালেক নামে ষাটোর্ধ্ব এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ভবন দুটির একটিতে অগ্রণী ব্যাংক লিমিটেড ও অপরটিতে জনতা ব্যাংক লিমিটেডের সাভার শাখা অফিস রয়েছে। নিহত ব্যক্তি অগ্রণী ব্যাংক শাখার ভবনের ৭ম তলায় পরিবারসহ ভাড়া থাকতেন বলে জানা যায়।

বুধবার (২ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয়দের ফোনে বিষয়টি জানতে পেরে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটি উদ্ধার করে।

নিহত আবদুল খালেকের বাড়ি সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের জয়নাবাড়ি এলাকায়। তার বাবার নাম মৃত মো. রমজান আলী।

নিহতের ছোটভাই আবদুল মান্নান জানান, এই বিল্ডিংয়ে আমার বড়ভাই আমার মা এবং তার স্ত্রী-সন্তানদের নিয়ে ভাড়া থাকতেন। আজ সকালে আমার ছোট বোন ফোন করে জানায় বড়ভাইকে কারা যেন মেরে বিল্ডিংয়ের চিপায় ফেলে রেখেছে। পরে হেমায়েতপুর থেকে আমি এবং ব্যাংক কলোনী থেকে আমার বড়বোন এখানে এসে আমার ভাইয়ের মৃতদেহ দেখতে পাই।

নিহতের এক প্রতিবেশী জানান, খালেক ভাই অনেক ভালো একজন মানুষ ছিলেন। তিনি প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ আমাদের মসজিদে এসে আদায় করতেন। কিন্তু গত কয়েকদিন যাবত উনি মসজিদে দেখছিলাম না, আজ সকালে হঠাৎ শুনতে পেলাম উনার মৃতদেহ উদ্ধার হয়েছে।

এ ব্যাপারে সাভার মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। ভবন থেকে পড়ে তার মৃত্যু হয়েছে নাকি অন্য কোনও কারণ রয়েছে তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

মোঃ আব্দুল কাদের


শেয়ার করুন