রাজনীতি

ফখরু‌লকে সম্মান জা‌নি‌য়ে বক্তব্য বন্ধ রাখল গণতন্ত্র মঞ্চ

  প্রতিনিধি ৫ আগস্ট ২০২৩ , ৮:৫২:৩১

শেয়ার করুন

 

নিজেদের অনুষ্ঠানের বক্তব্য বন্ধ রে‌খে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে সম্মান জা‌নিয়েছে গণতন্ত্র মঞ্চের নেতারা।

শ‌নিবার (৫ আগস্ট) একই সময়ে জাতীয় প্রেস ক্লাবের সামনে কাছাকছি দূরত্বে বাংলাদেশ স‌ম্মি‌লিত পেশাজীবী প‌রিষদ ও গণতন্ত্র মঞ্চের প্রতিবাদ সমাবেশ চল‌ছিল। উভয় প‌ক্ষের নেতাদের দেওয়া বক্তব্য চলছে।

 

ঘ‌ড়ির কাঁটা বেলা ১২টা ১৩ মি‌নিট, তখন বাংলা‌দেশ স‌ম্মি‌লিত পেশাজীবী প‌রিষদের অনুষ্ঠা‌নে বক্তব্য দেওয়ার জন্য নাম ঘোষণা করা হয় বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের। ম‌ঞ্চে বক্তব্য দিতে ওঠেন বিএনপি মহাসচিব। তার বক্তব্য প্রায় এক মি‌নি‌ট শেষ। পাশেই গণতন্ত্র মঞ্চের নেতাদের বক্তব্য তখনও চলছে। অনেকটা হঠাৎ করেই গণতন্ত্র মঞ্চ বক্তব্য বন্ধ করে ফখরুল‌কে সম্মান জানায় তারা।

গণতন্ত্রে মঞ্চের নেতারা বলছেন, যেহেতু আমাদের আন্দোলনের লক্ষ্য-উদ্দেশ্য একই। আর মির্জা ফখরুল আমাদের যুগপৎ আন্দোলনের নেতা, তাই তাকে সম্মান জানিয়ে কিছুক্ষণ বক্তব্য বন্ধ করে রাখা হয়েছিল।

এ সময় গণতন্ত্র মঞ্চের প্রোগ্রামে থাকা জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম রব, গণতন্ত্র মঞ্চের নেতা নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক ও গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি ম‌নো‌যোগ দি‌য়ে বিএন‌পির মহাস‌চি‌বের বক্তব্য শুনতে দেখা যায়।

 


শেয়ার করুন