খেলাধূলা

যে কারণে ক্যাম্পে দেখা যাচ্ছে না রিয়াদকে।

  প্রতিনিধি ২২ আগস্ট ২০২৩ , ৭:১২:২৪

শেয়ার করুন

 

 

দরজায় কড়া নাড়ছে এশিয়া কাপ এবং বিশ্বকাপের বড় দুই আসর। দুই টুর্নামেন্টকে সামনে রেখে মিরপুরের হোম অব ক্রিকেট খ্যাত শের-ই বাংলা স্টেডিয়ামে চলছে ক্রিকেটারদের কন্ডিশনিং ক্যাম্প। এখান থেকেই নেওয়া হবে বিশ্বকাপের প্রস্তুতি। যেকারণে এশিয়া কাপের স্কোয়াডে জায়গা হারালেও ক্যাম্পে অবস্থান করছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

তবে মঙ্গলবার অনুশীলনে দেখা যায়নি জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটারকে। এর আগে গতকাল জাতীয় দলের ২৫ ক্রিকেটার ভারতে যাবার ভিসা আবেদন করেছেন, সেখানেও ছিলেন না এই ক্রিকেটার। এরপরেই রিয়াদ-ভক্তদের মাঝে শঙ্কা জেগেছে, দলগঠন প্রক্রিয়া থেকেই তাকে বাদ দেওয়া হচ্ছে কিনা। তবে খোঁজ নিয়ে জানা যায়, শুধুমাত্র পারিবারিক কারণেই ক্যাম্পে নেই তিনি।

মূলত, মায়ের অসুস্থতার কারণে অনুশীলনে যোগ দিতে পারছেন না রিয়াদ। জানা গিয়েছে, ময়মনসিংহে থাকা অসুস্থ মাকে দেখভাল করছেন তিনি। সেখান থেকে ফিরে দ্রুতই অনুশীলনে যোগ দিবেন মিডলঅর্ডার এ ব্যাটার।

 

একইদিনে ক্যাম্পে অনুপস্থিত আছেন রিয়াদের বিকল্প ভাবনায় থাকা শামীম পাটোয়ারী। অসুস্থতার কারণে আজ ক্যাম্পে আসেননি তিনি।

শামীমের অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরি। তিনি বলেন, ‘গতকাল রাতে একটু অসুস্থ হয়ে পড়ে সে। কয়েকবার বমি করে, যে কারণে আজকের অনুশীলনে আসেনি। আবারো বলছি ইনজুরি নয়, সে অসুস্থ। দ্রুতই মাঠের অনুশীলনে ফিরবে।’

এদিকে ইনজুরির কারণে এশিয়া কাপ থেকে পেসার এবাদত হোসেন চৌধুরীও পুরোপুরি ছিটকে গিয়েছেন। যদিও এখন পর্যন্ত তার বিকল্প কে হবে তা নিশ্চিত নয়।

 


শেয়ার করুন