রাজনীতি

রংপুর জিলা মাঠ প্রধানমন্ত্রীর জনসভাস্থলে নেতাকর্মীদের ঢল

  প্রতিনিধি ২ আগস্ট ২০২৩ , ৬:৪২:৪৫

শেয়ার করুন

রংপুর জিলা স্কুল মাঠে বিকালে আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে সকাল থেকেই বিভিন্ন জেলা থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হচ্ছেন। ইতিমধ্যে মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠেছে পুরো নগরী। বাহারি সাজসজ্জা আর বাদ্যযন্ত্রের তালে তালে বিভিন্ন স্লোগানে নেচে গেয়ে উচ্ছ্বাস করছেন তারা। সমাবেশ শুরুর আগেই জিলা স্কুল মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। আশপাশের সড়কেও আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঢল নেমেছে।

লালমনিরহাট, গাইবান্ধা, নীলফামারী, কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, পঞ্চগড়, দিনাজপুর ও রংপুরের বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকরা আসছেন দলে দলে। বাস, ট্রেন, মাইক্রোবাস, পিকআপ ভ্যান, সিএনজি বা ব্যাটারিচালিত অটোরিকশা করে আসছেন তারা। পায়ে হেঁটেও আসছেন অনেকে।
প্রধানমন্ত্রী বুধবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে রংপুরে আসবেন। দুপুর ২টায় তাকে বহনকারী হেলিকপ্টারটি রংপুর ক্যান্টনমেন্টের হেলিপ্যাডে অবতরণ করবে। পরে দুপুর ২টা ৫ মিনিটে সেখান থেকে সড়কপথে রংপুর সার্কিট হাউসের উদ্দেশে রওনা দেবেন তিনি।

সোয়া ২টার দিকে সার্কিট হাউসে পৌঁছে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী।
এরপর বিকেল ৩টায় রংপুর জিলা স্কুল মাঠে উদ্দেশে রওনা দিয়ে ৩টা ৫ মিনিটে মহাসমাবেশস্থলে পৌঁছবেন তিনি। প্রথমে সেখানে রংপুর বিভাগের উন্নয়নে নেওয়া বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করবেন। সফরে রংপুরে ২৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধনের ঘোষণা দেবেন শেখ হাসিনা। সঙ্গে নতুন প্রতিশ্রুতির ঘোষণাও আসতে পারে। মহাসমাবেশে বক্তব্য দেওয়ার পর বিকালে আবার একই পথে ঢাকার উদ্দেশে রওনা দেবেন তিনি।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content