নির্বাচন

রাজনৈতিক দল কিংবা সন্ত্রাসী মানুষের জানমালের ক্ষতি করলে ছাড় নয় : ডিআইজি বাতেন

  প্রতিনিধি ৭ আগস্ট ২০২৩ , ১২:৩৫:১৬

শেয়ার করুন

জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে কোনো রাজনৈতিক দল কিংবা সন্ত্রাসীরা মানুষের জানমালের ক্ষতি ও চলাচলের পথ বিঘ্নিত করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন পুলিশের রংপুর রেঞ্জের নবনিযুক্ত ডিআইজি আব্দুল বাতেন। সোমবার (৭ আগস্ট) সকালে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

ডিআইজি আব্দুল বাতেন বলেন, জাতীয় সংসদ নির্বাচন আসন্ন। নির্বাচন কমিশন নির্বাচন করার লক্ষ্যে কার্যক্রম হাতে নেবে। রাজনৈতিক দলগুলো এতে অংশ নেবে। তবে কোনো রাজনৈতিক দল কিংবা সন্ত্রাসী মানুষের সম্পদ ধ্বংস, নিরাপত্তা ও চলাচলের পথ বিঘ্নিত করলে আমরা তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেব। এ ক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবে না।

 

তিনি আরও বলেন, রংপুরের মানুষ পুলিশের কাজে সহায়তা করবে বলে আশা করছি। আমি প্রত্যাশা করি শান্তিপূর্ণ রংপুরে শান্তি আরও বর্ষিত হবে। মানুষের জীবন ও সম্পদের নিরাপত্তায় পুলিশ আরও বেশি তৎপর হবে।

ডিআইজি বলেন, অপরাধের বেশিরভাগ ঘটনা ঘটে মাদক ও জমিজমা সংক্রান্ত। মানুষের সম্পদ রক্ষায় পুলিশ সজাগ থাকবে। সেই সঙ্গে সমাজের বিভিন্ন স্তরের মানুষকে নিয়ে রংপুর বিভাগে কীভাবে মাদকের বিস্তার রোধ করা যায় সেই ব্যবস্থা নেব।

পরে রংপুর জিলা স্কুল মোড় সংলগ্ন বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন নবাগত ডিআইজি আব্দুল বাতেন। এ সময় উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মিজানুর রহমান, মেহেদুল করিম, এসএম রশিদুল ইসলাম, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী প্রমুখ।


শেয়ার করুন