বিনোদন

সালমানকে চড় মেরেছিলেন প্রভাবশালীর মেয়ে

  প্রতিনিধি ১৬ আগস্ট ২০২৩ , ৫:০৬:৩৩

শেয়ার করুন

 

 

 

ক্যারিয়ারে একের পর এক সাফল্যের বাইরেও ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন সময় আলোচনায় ছিলেন বলিউড ভাইজান সালমান খান। কখনো একাধিক প্রেমের সম্পর্ক কিংবা ক্ষুব্ধ সালমানের কারো গায়ে হাত তোলা। নানা কারণেই সংবাদের শিরোনাম হয়েছেন তিনি।

বিশেষ করে সালমানের নামের সঙ্গে যখন চড় প্রসঙ্গে আসে, তখন মনে পড়ে কোনো সাংবাদিক কিংবা পাপারাজ্জির গায়ে হাত তুলেছেন এমন ঘটনার কথা। কিন্তু উল্টো কাণ্ডও ঘটেছিল। একবার দিল্লির এক প্রভাবশালী ব্যক্তির কন্যার হাতে চড় খেয়েছিলেন তিনি। শুনতে অবাক লাগলেও, ঠিক এমন কাণ্ডই ঘটেছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ২০০৯ সালের ঘটনা। দিল্লিতে সুস্মিতা সেন, সোহেল খান, শিবানী কাশ্যপ, বিজেন্দ্র সিং সহ অনেক সেলেব্রিটির সাথে পার্টি করছিলেন সালমান খান। সেখানে একটি পাঁচতারা হোটেলে পার্টির আয়োজন করা হয়েছিল। ছিল ফ্যাশন শোয়ের আয়োজনও। সেই হাই প্রোফাইল প্রাইভেট পার্টিতে প্রবেশের চেষ্টা করছিলেন নয়াদিল্লির এক বিল্ডারের মেয়ে মনিকা।

মনিকা প্রথমে তার ছেলে বন্ধুর সঙ্গে ভেন্যুতে প্রবেশ করার চেষ্টা করেন। মেয়েটি মদ্যপ ছিলেন। তার অবস্থা দেখে সোহেল খান নিরাপত্তারক্ষীদের বলেন, তাকে ভেতরে যেতে দেওয়া উচিত নয়। জোর করে পার্টিতে ঢুকে পড়ে মনিকা। হট্টগোল শুনে এগিয়ে আসেন সালমান খান। সে সময় হঠাৎ সুস্মিতা সেনকে গালিগালাজ করতে শুরু করেন ওই তরুণী। তখন সালমান অত্যন্ত বিনয়ের সাথে মেয়েটিকে চলে যেতে বলেন। আর তখনই মনিকা অভিনেতাকে চড় মারেন।

ঘটনার আকস্মিকতায় সালমান মেজাজ হারিয়ে ফেললেও নিজেকে সামলে নিয়ে নিরাপত্তারক্ষীদের বলেন মেয়েটিকে পার্টি থেকে বের করে দিতে। ঘটনা এখানেই শেষ হয়। সালমানও বিষয়টি নিয়ে পরে আর কোনো বাড়াবাড়ি করেননি।


শেয়ার করুন