রাজনীতি

আওয়ামী লীগ ও বিএনপিকে দেশের মানুষ আর রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না: জাপা মহাসচিব

  প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২৩ , ১০:৩৬:৩০

শেয়ার করুন

আওয়ামী লীগ ও বিএনপিকে দেশের মানুষ আর রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না। দেশের মানুষ জাতীয় পার্টিকে (জাপা) বিশ্বাস করে। দেশের মানুষ জাতীয় পার্টির ওপর আস্থা রাখতে চায়। জাতীয় পার্টিকেই দেশের মানুষ আবারো রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

শনিবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয় মিলনায়তনে তার জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে তিনি আরও বলেন, আওয়ামী লীগ উন্নয়নের চেয়ে দুর্নীতি বেশি করেছে। আওয়ামী লীগের আমলেই দেশ থেকে বেশি টাকা পাচার হয়েছে। আর দেশকে চারবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে বিএনপি। বিএনপির দুর্নীতি ও দুঃশাসনের কথা এখনো ভোলেনি দেশের মানুষ। আওয়ামী লীগ ও বিএনপিকে দেশের মানুষ আর রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না।

চুন্নু নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, এরশাদের রাজনৈতিক উত্তরসূরী হচ্ছেন তার ভাই জিএম কাদের। দেশ-বিদেশে এটাই প্রতিষ্ঠিত জিএম কাদের এর নেতৃত্বেই জাতীয় পার্টি ঐক্যবদ্ধ আছে। তার নেতৃত্বই পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের জাতীয় পার্টিকে সাফল্যের শিখরে নিয়ে যাবে।

এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব ফখরুল ইমাম, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, চেয়ারম্যানের উপদেষ্টা নুরুল ইসলাম তালুকদার, হেনা খান পন্নী, অ্যাডভোকেট লাকী বেগম, অ্যাডভোকেট জহিরুল হক জহির, খান মোহাম্মদ ইস্রাফিল খোকন প্রমূখ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content