রাজনীতি

আদম তমিজীকে নিয়ে প্রশ্ন এড়িয়ে গেলেন প্রতিমন্ত্রী রাসেল

  প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০২৩ , ৪:১১:০১

শেয়ার করুন

ঢাকা মহানগর উত্তর তাঁতী লীগের প্রধান উপদেষ্টা ও হক গ্রু‌পের ব্যবস্থাপনা প‌রিচালক আদম তমিজী হকের বিষয়ে প্রশ্ন করা হলে উত্তর না দিয়ে এড়িয়ে যান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেলে কিশোরগঞ্জ সদর উপজেলার শোলমারা এলাকায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রতিমন্ত্রী।

এরপর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। এসময় আদম তমিজী হকের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘ওই বিষয়ে, ওইসব বিষয়ে আমি কথা বলব না’। বলেই তিনি চলে যান।

এ সময় কিশোরগঞ্জ-১ (সদর ও হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, ভাইস চেয়ারম্যান আব্দুস সাত্তার, মহিনন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল শনিবার আদম তমিজী নিজের ফেসবুক ওয়ালে লেখেন, ‘প্রিয় শুভাকাঙ্ক্ষী, অনেকেই আপনারা এতদিন আমাকে ‘…..’ ভেবেছেন। প্রয়োজনে আজই আমি আমার ক্ষমতার আংশিক রূপ দেখাতে পারি। আমি বর্তমান বাংলাদেশ সরকারের ক্ষমতাসীন মন্ত্রীকে ক্ষমতা থেকে নামাতেও পারি। সুতরাং আমার সম্পত্তির দি‌কে হাত বাড়ানোর আগে খুব বেশি সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।’

এরপর আরও একটি স্ট্যাটাস দেন আদম তমিজী হক। সেখানে তিনি লিখেছেন, ‘প্রিয় নেত্রী (প্রধানমন্ত্রী), আমি এবং আমার দ্বিতীয় স্ত্রী দুবাই থেকে ঢাকার পথে। বাকি পারিবারিক সদস্যরা আজকে রাতে রওনা করবে এবং সকালে পৌঁছাবে। এমপি রাসেল এবং তার চাচার ভয়ানক থাবা থেকে আমরা আমাদের রিজিক বাঁচানোর লক্ষ্যে আসতেছি।’

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল দুই দিনের সফরে আজ সোমবার দুপুরে কিশোরগঞ্জ সার্কিট হাউসে আসেন। এরপর সেখান থেকে তিনি কিশোরগঞ্জ সদর উপজেলার শোলমারা এলাকায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে তিনি মিঠামইনের উদ্দেশ্যে কিশোরগঞ্জ ত্যাগ করেন। রাতে মিঠামইনে প্রেসিডেন্ট রিসোর্টে রাত্রিযাপন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

আগামীকাল জেলার হাওর উপজেলা ইটনা ও অষ্টগ্রাম উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপনের কথা রয়েছে।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content