রাজনীতি

আমাদের ব্যর্থতার কারণে কমিটিগুলো করতে পারিনি : মির্জা আজম

  প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২৩ , ২:৩৮:৪৫

শেয়ার করুন

 

 

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, আমাদের ব্যর্থতার কারণে আমরা মহানগরের বিভিন্ন কমিটিগুলো করতে পারিনি। এটা নেত্রীর না, আমাদের ব্যর্থতা। আমি সাংগঠনিক সম্পাদক। আমারও ব্যর্থতার কারণে কমিটিগুলো হয়নি। শিগগিরই কমিটিগুলো আপনারা পেয়ে যাবেন।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর তেজগাঁও ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ের মিলনায়তনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের বিরোধী শক্তি যেভাবে দিন তারিখ ঘোষণা করে, আমরা রাজপথে আসি বলে তাদের দিন তারিখ ষড়যন্ত্র বারবার ব্যর্থ হয়েছে। তাদের (বিএনপি) ষড়যন্ত্র চক্রান্ত ব্যর্থ করার কারিগর হলেন আপনারা।

মির্জা আজম বলেন, আগামী ৪০ দিন অত্যন্ত গুরুত্বপূর্ণ। তারা ( বিএনপি) বলেছিল ১০ ডিসেম্বরের পরে খালেদা জিয়ার নেতৃত্বে বাংলাদেশ চলবে। আপনারা ব্যর্থ করে দিয়েছিলেন। তারা আরও বলেছিল, সেপ্টেম্বর মাসে সরকারকে পতন করে তত্ত্বাবধায়ক সরকার নিয়ে আসবে। সেপ্টেম্বর প্রায় শেষ, সামনে অক্টোবর মাস। আপনার জানেন এই সরকারের মেয়াদ ৩০ অক্টোবর শেষ হবে। আর ৯০ দিনের মধ্যে জাতীয় নির্বাচন সম্পন্ন করতে হবে। সরকারের মেয়াদ শেষ হলে নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করবে। আর নির্বাচন কমিশন তফসিল ঘোষণা পরপর সবকিছুই নির্বাচন কমিশনারের অধীনে চলে যাবে।

তিনি আরও বলেন, নির্বাচনে যারা বাধাগ্রস্ত করবে তাদের কিন্তু ভিসা হবে না। তফসিল ঘোষণা পর তারা (বিএনপি) আর আন্দোলন করতে পারবে না। কারণ, আন্দোলন করলেই তারা ভিসা-নীতির আওতায় পড়বে। আপনার অনেক পরিশ্রম করছেন, আগামী ৪০টা দিন কষ্ট করুন। আপনারা কমিটি পান, পদ পান বা না পান, সেটা মাথায় নেবেন না। কারণ তাদের (বিএনপি) কথা অনুযায়ী যদি তারা একবার সফল হয়, তাহলে আমাদের অবস্থা কী হবে, সেটা আপনাদের অবশ্যই মনে আছে। তারা ৭৫ এ জাতির পিতাকে হত্যা করেছে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি। এ সময় সাদেক খান এমপি, হাবিব হাসান এমপি উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

আরও খবর

Sponsered content