সারাদেশ

ক্ষমতার জন্য নয়, মানুষের অধিকার আদায়ে রাস্তায় নেমেছি : গয়েশ্বর

  প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২৩ , ১:৫৮:২৬

শেয়ার করুন

 

 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, টেক ব্যাক বাংলাদেশ, শেখ হাসিনার দিন শেষ। ক্ষমতায় যাওয়ার জন্য নয়, মানুষের অধিকার আদায়ের জন্য রাস্তায় নেমেছি। বাংলাদেশের মালিক জনগণ, আমরা সেই মালিকানা ফেরত দিতে চাই।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় মৌলভীবাজারের শেরপুরে রোডমার্চ ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এই রোডমার্চ ও সমাবেশ সফল করার জন্য মৌলভীবাজার জেলাসহ সিলেট বিভাগের বিভিন্ন প্রান্ত থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মৌলভীবাজারের শেরপুরে জড়ো হন।

মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায় সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব হাবিবুন নবী খান সোহেল, যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এসএম জিলানী ও ছাত্রদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান।

এছাড়াও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন জীবন, যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জল, সাধারণ সম্পাদক এম এ মুহিত, জেলা স্বেচ্ছসেবক দলের আহ্ববায়ক জিএমএ মেক্তাদির রাজু, সদস্য সচিব আহমেদ আহাদ, জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমেদ ও সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন