আন্তর্জাতিক

ছাত্রের হাতে প্রাণ হারালো শিক্ষক

  প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২৩ , ৯:৫০:২৮

শেয়ার করুন

যৌন নির্যাতনের অভিযোগে টিউটর বা শিক্ষককে হত্যা করেছে দিল্লির ১৪ বছর বয়সী এক বালক। তার দাবি, ওই শিক্ষক তার ওপর নিয়মিত যৌন নির্যাতন চালাতো। এমনকি তাকে নিয়ে একটি ভিডিও বানিয়েছে ওই শিক্ষক। শিক্ষককে হত্যার অভিযোগে দিল্লি পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

পুলিশ বলেছে, তারা অভিযোগ পেয়েছে ২৮ বছর বয়সী শিক্ষক ওই বালকটিকে নিয়মিত যৌন নির্যাতন করতো। এ জন্য ধারালো একটি ছুরি নিয়ে প্রতিশোধ নিতে সে ওই শিক্ষককে হত্যা করে। এর তিনদিন পরে পুলিশ শুক্রবার তাকে আটক করেছে।

দক্ষিণপূর্ব দিল্লির ডিসিপি রাজেশ দেও বলেন, ৩০শে আগস্ট স্থানীয় সময় বিকেল ২টা ১৫ মিনিটের দিকে পুলিশ কন্ট্রোল রুমে একটি কল আসে। তাতে বলা হয়, জামিয়া নগরে বাটলা হাউজের একটি বাড়ির দ্বিতীয় তলার কক্ষ থেকে রক্ত বেয়ে নামছে। ওই রুমটি খোলা।
ঘটনাস্থলে পুলিশ পৌঁছে দেখতে পায় মেঝেতে পড়ে আছে ওই ব্যক্তির মৃতদেহ। তার গলায় গভীর কাটা চিহ্ন।

 

সঙ্গে সঙ্গে তদন্ত শুরু করে তারা।
প্রাথমিক তদন্তে পুলিশ দেখতে পায়, ওই শিক্ষক একজন সমকামী ছিল। দুই মাস আগে ওই বালকের সঙ্গে তার জানাশোনা হয়। বেশ কয়েকবার তাকে যৌন নির্যাতন করেছে সে। এমনকি তার একটি ভিডিও ধারণ করেছে। এটা দিয়ে সে ওই বালককে ব্লাকমেইল করতো। বলতো, তার কথা না শুনলে ভিডিও ছেড়ে দেবে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ঘটনার দিন টিউটরের ফোন পেয়ে বালকটি যায় তার বাড়ি। সঙ্গে নিয়ে যায় ধারালো কাটার। তারপর ওই ব্যক্তির গলায় ছুরি দিয়ে কেটে ফেলে এবং ঘটনাস্থল থেকে পালায়। যেখানে ওই ব্যক্তির মৃতদেহ পাওয়া গেছে সেই একই রুমে সে তার পরিবার নিয়ে বসবাস করতো। রুমটি সে ভাড়া নিয়েছিল।


শেয়ার করুন

আরও খবর

Sponsered content